২০ আগস্ট ২০২২
`

মঠবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় ২ গরু বেপারী নিহত

মঠবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় ২ গরু বেপারী নিহত - প্রতীকী ছবি

পিরোজপুরের মঠবাড়িয়ায় একটি বাসের ধাক্কায় ট্রলিতে থাকা দুই গরু বেপারী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন।

শনিবার দুপুরে মঠবাড়িয়া এলাকারে তুষখালী হাওলাদার ফিলিং স্টেশনের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার উত্তর সোনাখালী গ্রামের আবদুল আজিজ সিকদারের ছেলে হিরু সিকদার (৫০) ও একই গ্রামের নয়া মিয়া ফকিরের ছেলে জাহাঙ্গীর ফকির (৫৩)।

এ ছাড়াও আহত হয়েছেন ওই গ্রামের বাবুল হাওলাদারের ছেলে শাহিন হাওলাদার (৩৫), আবদুর রশিদ মাতুব্বরের ছেলে ইউনুচ মাতুব্বর (৫৮) ও ট্রলিচালক হিরু মীর (৩০)।

আহতরা জানান, পবিত্র ঈদ-উল-আজহাকে সামনে রেখে গরুর মালিক শাহিন ও ইউনুচ শনিবার ভোরে দু’জন শ্রমিক নিয়ে দু’টি ট্রলি গাড়িযোগে ২৬টি গরু বিক্রির জন্য পাশের ভান্ডারিয়া পৌর বাজারে যায়। সকাল সাড়ে ৯টায় গরু বিক্রি শেষে মঠবাড়িয়ায় ফেরার পথে তুষখালী হাওলাদার ফিলিং স্টেশনের সামনের সড়কে ঢাকা থেকে পাথরঘাটাগামী একটি বাস ট্রলি গাড়িকে পিছন থেকে ধাক্কা দেয়। এতে ট্রলিটি খাদে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলে দু’জন নিহত ও তিনজন আহত হয়েছেন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক শাবলীন আক্তার হিরু সিকদার ও জাহাঙ্গীরকে মৃত ঘোষণা করেন। আর আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

প্রত্যক্ষদর্শী সাইফুল ইসলাম জানান, শনিবার সকালে তারা পাঁচ বন্ধু ইজিবাইকযোগে ভান্ডারিয়ার হরিণপালা ইকোপার্কে যাচ্ছিলেন। এ সময় বাসচাপায় আহতদের রাস্তায় পড়ে থাকতে দেখে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ নূরুল ইসলাম বাদল জানান, এ ঘটনায় ঘাতক বাসটিকে জব্দ করা হয়েছে। তবে ড্রাইভারসহ গাড়ির হেলপার ও সুপারভাইজর পালাতক রয়েছে।


আরো সংবাদ


premium cement