২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বরগুনায় নিষেধাজ্ঞা অমান্য করে মাছ শিকার, আটক ৬

বরগুনায় নিষেধাজ্ঞা অমান্য করে মাছ শিকার, আটক ৬ - ছবি : নয়া দিগন্ত

নিষেধাজ্ঞা অমান্য করে সাগর থেকে মাছ শিকার করায় একটি ট্রলারসহ ৬ জেলেকে আটক ও ২৭৬ কেজি ইলিশ ও সামুদ্রিক মাছ জব্দ করেছে কোস্ট গার্ড পাথরঘাটা স্টেশন।

শনিবার দুপুরে কোস্ট গার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা লে. বিএন কে এম সফিউল কিঞ্জল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, শুক্রবার রাতে বরগুনার পাথরঘাটা উপজেলাধীন চরদুয়ানী বাজার সংলগ্ন খালের সেতু এলাকায় অভিযান পরিচালনা করে বাংলাদেশ কোস্ট গার্ড পাথরঘাটা স্টেশন। এ সময় ওই এলাকা থেকে এফবি আব্দুল্লাহ নামে একটি ইঞ্জিন চালিত কাঠের ট্রলার এবং সমুদ্র থেকে ধরা ২৭৬ কেজি ইলিশ ও সামুদ্রিক মাছ জব্দসহ ৬ জেলেকে আটক করা হয়।

এ প্রসঙ্গে কোস্ট গার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা লে. কে এম শাফিউল কিঞ্জল জানান, সাগরে মাছ ধরার ওপর ৬৫ দিনের নিষেধাজ্ঞা বাস্তবায়নে বাংলাদেশ কোস্টগার্ড দক্ষিণ জোন প্রতিনিয়ত অভিযান পরিচালনা করছে।


আরো সংবাদ



premium cement
আবাহনী-মোহামেডান ম্যাচে মারামারি, মাঠ ছেড়ে উঠে গেল সাদা-কালোরা কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী

সকল