২০ আগস্ট ২০২২
`

বরগুনায় নিষেধাজ্ঞা অমান্য করে মাছ শিকার, আটক ৬

বরগুনায় নিষেধাজ্ঞা অমান্য করে মাছ শিকার, আটক ৬ - ছবি : নয়া দিগন্ত

নিষেধাজ্ঞা অমান্য করে সাগর থেকে মাছ শিকার করায় একটি ট্রলারসহ ৬ জেলেকে আটক ও ২৭৬ কেজি ইলিশ ও সামুদ্রিক মাছ জব্দ করেছে কোস্ট গার্ড পাথরঘাটা স্টেশন।

শনিবার দুপুরে কোস্ট গার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা লে. বিএন কে এম সফিউল কিঞ্জল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, শুক্রবার রাতে বরগুনার পাথরঘাটা উপজেলাধীন চরদুয়ানী বাজার সংলগ্ন খালের সেতু এলাকায় অভিযান পরিচালনা করে বাংলাদেশ কোস্ট গার্ড পাথরঘাটা স্টেশন। এ সময় ওই এলাকা থেকে এফবি আব্দুল্লাহ নামে একটি ইঞ্জিন চালিত কাঠের ট্রলার এবং সমুদ্র থেকে ধরা ২৭৬ কেজি ইলিশ ও সামুদ্রিক মাছ জব্দসহ ৬ জেলেকে আটক করা হয়।

এ প্রসঙ্গে কোস্ট গার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা লে. কে এম শাফিউল কিঞ্জল জানান, সাগরে মাছ ধরার ওপর ৬৫ দিনের নিষেধাজ্ঞা বাস্তবায়নে বাংলাদেশ কোস্টগার্ড দক্ষিণ জোন প্রতিনিয়ত অভিযান পরিচালনা করছে।


আরো সংবাদ


premium cement
২১ আগস্ট গ্রেনেড হামলা : মামলা হাইকোর্টে শুনানির উদ্যোগ মোগাদিসুতে হোটেলে হামলায় ৮ বেসামরিক নাগরিক নিহত নামাজ পড়তে গিয়ে নিখোঁজ ২ ভাইয়ের লাশ উদ্ধার বগুড়ায় বিদ্যুৎস্পৃষ্টে ক্রেনের চালকের মৃত্যু ইউক্রেন নিয়ে যা জানালেন জাতিসঙ্ঘ শরণার্থী সংস্থার প্রধান ডাকাতের আতঙ্ক, ৯৯৯-এ ফোন করে রক্ষা পেলেন ঢাবির ১০ শিক্ষার্থী ইবোলার ওষুধ অনুমোদন করেছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা মেয়ের বিয়ের আগে ফিলিস্তিনি বাবাকে গুলি করে হত্যা করল ইসরাইল ভারতে দুর্ঘটনায় ৬ তীর্থযাত্রী নিহত, আহত ২০ মেক্সিকোয় ৪৩ ছাত্র নিখোঁজের ঘটনায় সাবেক প্রসিকিউটর গ্রেফতার ইডেন কলেজ ছাত্রলীগ সভাপতি তামান্নার অডিও ফাঁস

সকল