২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

রাতে গৃহবধূর ঘরে ঢুকে গণধোলাই খেল পরকীয়া প্রেমিক

রাতে গৃহবধূর ঘরে ঢুকে গণধোলাই খেল পরকীয়া প্রেমিক - ছবি : প্রতীকী

পিরোজপুরের ইন্দুরকানীতে খুলনা থেকে দ্বীন ইসলাম (২২) নামে এক পরকীয়া প্রেমিক গৃহবধূর বাড়িতে এসে গণধোলাইয়ের স্বীকার হয়েছেন।

শুক্রবার রাতে উপজেলার দক্ষিণ ইন্দুরকানী গ্রামে এ ঘটনা ঘটে।

গণধোলাইয়ের স্বীকার দ্বীন ইসলাম খুলনার রূপসা উপজেলার কামনা গ্রামের আনোয়ার হোসেনর ছেলে।

স্থানীয়রা জানায়, উপজেলার দক্ষিণ ইন্দুরকানী গ্রামের এক জাহাজ শ্রমিকের স্ত্রী তার স্বামী বাড়িতে না থাকার সুযোগে দীর্ঘদিন ধরে পরকীয়ায় আসক্ত ছিল। শুক্রবার রাতে পরকীয়া প্রেমিক দ্বীন ইসলামকে ফোন করে বাড়িতে ডেকে আনেন। স্থানীয়রা দুজনকে একই কক্ষে পেয়ে গণপিটুনি দিয়ে আটকে রাখে।

শনিবার সকালে স্থানীয় ইউপি সদস্য ও এলাকার লোকজন তাদের অভিভাবককে ডেকে আনেন। দ্বীন ইসলামকে তার পিতা আনোয়ার হোসেন ও গৃহবধূকে তার পিতা মুচলেকা দিয়ে নিয়ে যান।

স্থানীয় ইউপি সদস্য আমজাদ হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, গৃহবধূকে তার পরকীয়া প্রেমিকসহ স্থানীয়রা আটক করে। পরে উভয়ের অভিভাবক ডেকে তাদের কাছে দিয়ে দেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক

সকল