২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

লালমোহনে বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার

লালমোহনে বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার। - ছবি : নয়া দিগন্ত

ভোলার লালমোহনে আব্দুল মালেক (৭৫) নামে এক বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার ধলীগৌরনগর ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ড বাউরিয়া গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়।

বৃদ্ধের ছেলে ওজিউল্লাহ জানান, ‘আমার ঘরের দোতলার একটি কক্ষে থাকতেন বাবা। তিনি দীর্ঘ দিন যাবত পেটের পীড়াসহ নানা রোগে আক্রান্ত ছিলেন। গতকাল রাত পৌনে ১২টার দিকে তাকে খাবার ও ওষুধ খাইয়ে কক্ষে রেখে আমরা ঘুমিয়ে পড়ি। সকালে বাবার জন্য চা-নাস্তা দিতে গিয়ে তাকে কক্ষের জানালার গ্রিলের সাথে গলায় দড়ি দিয়ে ঝুলতে দেখেন আমার স্ত্রী।’ পেটের পীড়ার যন্ত্রণা অসহ্য হয়ে তার বাবা আত্মহত্যা করেছে বলেও ধারণা করেন ওজিউল্লাহ।

লালমোহন থানার অফিসার ইনচার্জ (ওসি) মাকসুদুর রহমান মুরাদ বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়েছে। থানায় এ সংক্রান্ত একটি অপমৃত্যু মামলা করা হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলে জানান তিনি।


আরো সংবাদ



premium cement
হামাসকে কাতার ছাড়তে হবে না, বিশ্বাস এরদোগানের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস ১০ দেশের অংশগ্রহণে সামরিক মহড়া শুরু করল আরব আমিরাত গাজা থেকে ইসরাইলি সেনা প্রত্যাহারের পর ২ হাজার ফিলিস্তিনি নিখোঁজ ৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা? কিশোরগঞ্জে নিখোঁজের ২৫ দিন পর উদ্ধার যুবকের লাশ উদ্ধার ভুয়া সনদ সিন্ডিকেট : কারিগরি শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যানকে ডিবির জিজ্ঞাসাবাদ ঢাকার পয়োবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশ হাইকোর্টের

সকল