১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

হাতকড়াসহ পালাল মাদক কারবারি, এসআই বরখাস্ত

হাতকড়াসহ পালাল মাদক কারবারি, এসআই বরখাস্ত - ছবি : সংগৃহীত

বরগুনায় হাতকড়াসহ ডিবি পুলিশের হাত থেকে মাদক কারবারি পালানোর ঘটনায় মঙ্গলবার এসআই আলমগীরকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

এ তথ্য নিশ্চিত করে বরগুনা পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন মল্লিক বলেন, হাতকড়াসহ কী ভাবে আসামি পালিয়েছে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় ডিবি পুলিশের এসআই আলমগীর হোসেনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

পলাতক মাদক কারবারির নাম শাহিন (৩৮)। তিনি সদর উপজেলার বাঁশবুনিয়া গ্রামের শহিদের ছেলে।

বরগুনা ডিবি পুলিশের ওসি আবিদুর রহমান জানান, রোববার রাত ১১টার দিকে ডিবি পুলিশ ইয়াবাসহ শাহীনকে আটক করে। এসময় তাকে হাতকড়া লাগিয়ে ঘরে তল্লাশি করার সময় কৌশলে পালিয়ে যায়।

ওসি আরো জানান, হাতকড়াসহ পালিয়ে যাওয়া শাহিনকে গ্রেফতারের বিষয়টি গোপন রাখা হয়েছিল। তাকে এখনো গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে অভিযান অব্যাহত আছে। এ ঘটনায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরে দুর্ঘটনায় মা-ছেলে নিহত, আহত বাবা-মেয়ে দিরাইয়ে বজ্রপাতে ২ জনের মৃত্যু বিশ্ববিদ্যালয়গুলোকে বিশ্বমানের পাঠ্যক্রম গ্রহণের আহ্বান রাষ্ট্রপতির বগুড়ায় পুলিশ পরিচয়ে ট্রাকভর্তি কলা ছিনতাই : গ্রেফতার ৪ ওয়ালটনের আদর্শ ও নীতিমালার পরিপন্থী নাটক প্রচার করায় বিজ্ঞাপনী প্রতিষ্ঠানকে আইনি নোটিশ, চুক্তি বাতিল স্নান করতে গিয়ে দূর্গাসাগর দীঘিতে ডুবে একজনের মৃত্যু ঢাকা-দিল্লি সম্পর্ককে লালন করে নতুন উদ্যমে এগিয়ে যেতে হবে : শ্রিংলা মানবতার কল্যাণে জীবন বাজি রেখে আন্দোলনে ভূমিকা রাখতে হবে : জামায়াত আমির আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৭ ফিট তামিমকে যেকোনো ফরম্যাটের দলে চান বাংলাদেশ অধিনায়ক বিকেবি ও রাকাব একীভূতকরণের প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন

সকল