২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

বরগুনায় স্কুলছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে বখাটের ৩৫ দিনের কারাদণ্ড

বরগুনায় স্কুলছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে বখাটের ৩৫ দিনের কারাদণ্ড। -

বরগুনায় স্কুলছাত্রীকে ইভটিজিং করার দায়ে সোহাগ নামে এক যুবককে ৩৫ দিনের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

শনিবার দুপুর ১২টার দিকে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: নিজামুদ্দিন ১৮৬০-এর ৫০৯ ধারায় অভিযুক্ত সোহাগকে ৩৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

সোহাগ পৌর শহরের উকিল পট্টি এলাকার আ: রশিদের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, আজ শনিবার সকাল ৮টার দিকে বরগুনা পৌর শহরের আদর্শ স্কুলের সামনে রাস্তায় দিয়ে যাওয়ার সময় স্কুল পড়ুয়া দুই কিশোরীকে উত্যক্ত করে সোহাগ। এ সময় স্থানীয় লোকজনের বিষয়টি দৃষ্টিগোচর হলে তারা সোহাগ আটকে রাখে। পরে বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পরলে ভ্রাম্যমাণ তাকে এই দণ্ড দেন।


আরো সংবাদ



premium cement
গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন থাইল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লাল গালিচা সংবর্ধনা ছেলে হারা মা সাথিয়ার কান্না যেন থামছেই না বৃষ্টির জন্য নারায়ণগঞ্জে ইস্তিস্কার নামাজ আদায় প্রবাসী স্ত্রী থেকে প্রতারণার মাধ্যেমে দেড় লাখ টাকা চাঁদা আদায়, ছাত্রলীগ নেতাকে শোকজ কক্সবাজারে রোহিঙ্গা ভোটারের তালিকা চান হাইকোর্ট আশ্রয় নিলেন মিয়ানমারের আরো ৪৬ বিজিপি সদস্য উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবককে কুপিয়ে হত্যা কক্সবাজারে ট্রেন লাইনচ্যুত, যোগাযোগ বন্ধ গাজার অর্ধেক জনসংখ্যা ‘অনাহারে’ : জাতিসঙ্ঘ বেড়াতে নিয়ে প্রেমিকাকে শ্বাসরোধ করে হত্যা

সকল