২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ধর্ষণে অন্তঃসত্ত্বা স্কুলছাত্রী, মামাতো ভাই গ্রেফতার

ধর্ষণে অন্তঃসত্ত্বা স্কুলছাত্রী, মামতো ভাই গ্রেফতার - ছবি : নয়া দিগন্ত

পিরোজপুরের মঠবাড়িয়ায় এক বখাটের ধর্ষণে ৬ষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রী পাঁচ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা অভিযুক্ত হাবিব সিকদারের (৩১) বিরুদ্ধে মঙ্গলবার রাতে মঠবাড়িয়া থানায় একটি মামলা করেন।

পুলিশ ধর্ষক হাবিব সিকদারকে গ্রেফতার করে বুধবার আদালতে সোপর্দ করেছে, একইসাথে ওই ছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য পিরোজপুর সিভিল সার্জন অফিসে পাঠিয়েছে।

অভিযুক্ত হাবিব উপজেলার খেজুরবাড়িয়া গ্রামের মৃত রত্তন সিকদারের ছেলে। তিনি বড় মাছুয়া ইউনিয়ন ভূমি অফিসের ঝাড়ুদার।

মামলা ও স্থানীয় সূত্রে জানা গেছে, হাবিব ওই স্কুলছাত্রীর আপন মামাতো ভাই এবং প্রতিবেশী। সেই সুবাদে হাবিব প্রায়ই তার ঘরে যাতায়াত করতেন এবং বিভিন্ন সময় কুপ্রস্তাব দিতেন। গত ২ জানুয়ারি ওই ছাত্রীর বাবা-মা ঘরে না থাকার সুযোগে হাবিব তাকে পাশের নির্মাণাধীন একটি ভবনে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন। এতে ওই স্কুলছাত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে।

সম্প্রতি ওই স্কুলছাত্রীর শারীরিক পরিবর্তন দেখা দিলে পরিবারের লোকজনের সন্দেহ হয়। পরে জিজ্ঞাসাবাদে ওই স্কুলছাত্রী লম্পট মামাতো ভাই হাবিব সিকদারের দ্বারা ধর্ষিত হয়েছে বলে জানায়। পরে ডাক্তারের কাছে নিয়ে গেলে পরীক্ষা করে ওই স্কুলছাত্রী অন্তঃসত্ত্বা বলে জানান ডাক্তার।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহা: নূরুল ইসলাম বাদল মামলার সত্যতা নিশ্চিত করে জানান, ধর্ষণের অভিযোগে হাবিব সিকদারকে গ্রেফতার করে বুধবার আদালতে সোপর্দ করা হয়েছে। একইসাথে ওই ছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য পিরোজপুর সিভিল সার্জন অফিসে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement