০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ৭ জিলহজ ১৪৪৩
`

ধর্ষণে অন্তঃসত্ত্বা স্কুলছাত্রী, মামাতো ভাই গ্রেফতার

ধর্ষণে অন্তঃসত্ত্বা স্কুলছাত্রী, মামতো ভাই গ্রেফতার - ছবি : নয়া দিগন্ত

পিরোজপুরের মঠবাড়িয়ায় এক বখাটের ধর্ষণে ৬ষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রী পাঁচ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা অভিযুক্ত হাবিব সিকদারের (৩১) বিরুদ্ধে মঙ্গলবার রাতে মঠবাড়িয়া থানায় একটি মামলা করেন।

পুলিশ ধর্ষক হাবিব সিকদারকে গ্রেফতার করে বুধবার আদালতে সোপর্দ করেছে, একইসাথে ওই ছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য পিরোজপুর সিভিল সার্জন অফিসে পাঠিয়েছে।

অভিযুক্ত হাবিব উপজেলার খেজুরবাড়িয়া গ্রামের মৃত রত্তন সিকদারের ছেলে। তিনি বড় মাছুয়া ইউনিয়ন ভূমি অফিসের ঝাড়ুদার।

মামলা ও স্থানীয় সূত্রে জানা গেছে, হাবিব ওই স্কুলছাত্রীর আপন মামাতো ভাই এবং প্রতিবেশী। সেই সুবাদে হাবিব প্রায়ই তার ঘরে যাতায়াত করতেন এবং বিভিন্ন সময় কুপ্রস্তাব দিতেন। গত ২ জানুয়ারি ওই ছাত্রীর বাবা-মা ঘরে না থাকার সুযোগে হাবিব তাকে পাশের নির্মাণাধীন একটি ভবনে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন। এতে ওই স্কুলছাত্রী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে।

সম্প্রতি ওই স্কুলছাত্রীর শারীরিক পরিবর্তন দেখা দিলে পরিবারের লোকজনের সন্দেহ হয়। পরে জিজ্ঞাসাবাদে ওই স্কুলছাত্রী লম্পট মামাতো ভাই হাবিব সিকদারের দ্বারা ধর্ষিত হয়েছে বলে জানায়। পরে ডাক্তারের কাছে নিয়ে গেলে পরীক্ষা করে ওই স্কুলছাত্রী অন্তঃসত্ত্বা বলে জানান ডাক্তার।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহা: নূরুল ইসলাম বাদল মামলার সত্যতা নিশ্চিত করে জানান, ধর্ষণের অভিযোগে হাবিব সিকদারকে গ্রেফতার করে বুধবার আদালতে সোপর্দ করা হয়েছে। একইসাথে ওই ছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য পিরোজপুর সিভিল সার্জন অফিসে পাঠানো হয়েছে।


আরো সংবাদ


premium cement
পদ্মা সেতুর নাট খোলা বায়েজিদের জামিন নামঞ্জুর ফরিদপুর জেলা ছাত্রদল সভাপতির বিরুদ্ধে হত্যা মামলা চিকিৎসার জন্য আবার ব্যাংককে রওশন এরশাদ সিলেটে আবারো বাড়ছে পানি, অবনতি বন্যা পরিস্থিতির লঞ্চে মোটরসাইকেল ১০ দিনের জন্য নিষিদ্ধ ব্রিটেনে ক্ষমতাসীন দলের ভেতরে বিদ্রোহ, কতক্ষণ টিকে থাকতে পারবেন বরিস জনসন ঢাবি অধ্যাপক ড. মোর্শেদের রিট খারিজ করায় উদ্বেগ আগস্টে ওয়েস্ট ইন্ডিজ সফরে যাবে বাংলাদেশ ‘এ’ দল শিক্ষকদের ওপর হামলা মানে শিক্ষার ওপর হামলা : ইউনিসেফ মানিকনগরে উঠতি মাস্তানদের চাঁদাবাজিতে অতিষ্ঠ ক্ষুদ্র ব্যবসায়ীরা রেকর্ড রাজস্ব আদায়ে কর্মকর্তা ও কর্মচারীদের ভূরিভোজ করালেন মেয়র

সকল