২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

নাজিরপুরে সড়ক দুর্ঘটনায় স্কুলশিক্ষক নিহত

নাজিরপুরে সড়ক দুর্ঘটনায় স্কুলশিক্ষক নিহত - ছবি : নয়া দিগন্ত

পিরোজপুরের নাজিরপুরে সড়ক দুর্ঘটনায় আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় নিত্যানন্দ মজুমদার (৫৬) নামের এক স্কুলশিক্ষক নিহত হয়েছেন।

সোমবার ভোরে তিনি খুলনার গাজী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

তিনি উপজেলার গড়ঘাটা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন। তিনি ওই ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতির দায়িত্বও পালন করছিলেন।

গড়ঘাটা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সদানন্দ মন্ডল জানান, গত রোববার রাতে গোপালগঞ্জ থেকে মোটরসাইকেলে নাজিরপুর ফিরছিলেন। এ সময় উপজেলার শাঁখারীকাঠী ইউনিয়নের নতুন রাস্তায় পৌঁছালে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে খাঁদে পড়ে গুরুতর আহত হন। তাকে স্থানীয়রা উদ্ধার করে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য গাজী মেডিক্যাল কলেজ হাসপাতাল খুলনায় পাঠানো হয়। সেখানে সোমবার ভোরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল