০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ৪ জিলহজ ১৪৪৩
`

নাজিরপুরে সড়ক দুর্ঘটনায় স্কুলশিক্ষক নিহত

নাজিরপুরে সড়ক দুর্ঘটনায় স্কুলশিক্ষক নিহত - ছবি : নয়া দিগন্ত

পিরোজপুরের নাজিরপুরে সড়ক দুর্ঘটনায় আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় নিত্যানন্দ মজুমদার (৫৬) নামের এক স্কুলশিক্ষক নিহত হয়েছেন।

সোমবার ভোরে তিনি খুলনার গাজী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

তিনি উপজেলার গড়ঘাটা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন। তিনি ওই ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতির দায়িত্বও পালন করছিলেন।

গড়ঘাটা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সদানন্দ মন্ডল জানান, গত রোববার রাতে গোপালগঞ্জ থেকে মোটরসাইকেলে নাজিরপুর ফিরছিলেন। এ সময় উপজেলার শাঁখারীকাঠী ইউনিয়নের নতুন রাস্তায় পৌঁছালে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে খাঁদে পড়ে গুরুতর আহত হন। তাকে স্থানীয়রা উদ্ধার করে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য গাজী মেডিক্যাল কলেজ হাসপাতাল খুলনায় পাঠানো হয়। সেখানে সোমবার ভোরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।


আরো সংবাদ


premium cement
শ্রমজীবী মানুষের মানবিক মর্যাদা নিশ্চিত করতে হবে : এ টি এম মাছুম ভয়াবহ বন্যায়ও আ’লীগ জনগণের পাশে নেই : গয়েশ্বর মিতু হত্যা : মাগুরায় শিশুসন্তানদের জবানবন্দি গ্রহণ আশুলিয়ায় ফোন করে ডেকে নিয়ে বন্ধুকে পিটিয়ে হত্যা আমতলীতে ছোট ভাইয়ের আঘাতে বড় ভাই হাসপাতালে হজে সেলফি প্রবণতা : নষ্ট করছে ইবাদতের মাহাত্ম্য ঈদুল আজহার আগেই কারাবন্দি নেতা-কর্মীদের মুক্তি দিন : শফিকুর রহমান ‘জনগণের কল্যাণ নয়, যেখানে মধু সেখানেই সরকারের মনোযোগ’ বারি উদ্ভাবিত কচু কাঁচাও খাওয়া সম্ভব : দাবি উদ্ভাবকের শিক্ষক হত্যা ও নির্যাতনের প্রতিবাদে নোয়াখালীতে প্রতিবাদ নোয়াখালীতে তরুণীসহ ৫ রোহিঙ্গা আটক

সকল