০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ৭ জিলহজ ১৪৪৩
`

মেহেদীর রং না মুছতেই লাশ হলেন নববধূ

মেহেদীর রং না মুছতেই লাশ হলেন নববধূ। - প্রতীকী ছবি

হাতে দেয়া মেহেদীর রং মুছতে না মুছতেই এক নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে ভোলার লালমোহনে নিজ বসতঘর থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নববধূ ওই এলাকার মৌলভী বাড়ির মৃত আজাহার মিয়ার ছেলে জাকিরের স্ত্রী আকলিমা বেগম (১৮)। তিনি চরফ্যাশন পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের বাসিন্দা মাকসুদের মেয়ে।

জানা গেছে, শনিবার সকালে উপজেলার রমাগঞ্জ ইউনিয়নের রায়চাঁদ এলাকার মৌলভী বাড়ির নিজ বসতঘরে ঝুলন্ত অবস্থায় ওই নববধূকে দেখতে পায় পরিবারের লোকজন। পরে পুলিশকে খবর দিলে দুপুরের দিকে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

নিহত নববধূর বাবা বলেন, পারিবারিকভাবে মৌলভী বাড়ির জাকিরের সাথে ২৬ দিন আগে বিয়ে হয় আকলিমার। ঘটনার দিন স্বামীর সাথে কথা কাটাকাটি নিয়ে রাগের বশে আকলিমা নিজের ওড়না দিয়ে গলায় ফাঁস দেয়। খবর পেয়ে আমরা মেয়ের লাশ দেখতে আসি। আকলিমার স্বামী গ্রামে রিক্সা চালান।

লালমোহন থানার ওসি (তদন্ত) এনায়েত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


আরো সংবাদ


premium cement
পদ্মা সেতুর নাট খোলা বায়েজিদের জামিন নামঞ্জুর ফরিদপুর জেলা ছাত্রদল সভাপতির বিরুদ্ধে হত্যা মামলা চিকিৎসার জন্য আবার ব্যাংককে রওশন এরশাদ সিলেটে আবারো বাড়ছে পানি, অবনতি বন্যা পরিস্থিতির লঞ্চে মোটরসাইকেল ১০ দিনের জন্য নিষিদ্ধ ব্রিটেনে ক্ষমতাসীন দলের ভেতরে বিদ্রোহ, কতক্ষণ টিকে থাকতে পারবেন বরিস জনসন ঢাবি অধ্যাপক ড. মোর্শেদের রিট খারিজ করায় উদ্বেগ আগস্টে ওয়েস্ট ইন্ডিজ সফরে যাবে বাংলাদেশ ‘এ’ দল শিক্ষকদের ওপর হামলা মানে শিক্ষার ওপর হামলা : ইউনিসেফ মানিকনগরে উঠতি মাস্তানদের চাঁদাবাজিতে অতিষ্ঠ ক্ষুদ্র ব্যবসায়ীরা রেকর্ড রাজস্ব আদায়ে কর্মকর্তা ও কর্মচারীদের ভূরিভোজ করালেন মেয়র

সকল