১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

বরগুনায় ইমামের গলায় ফাঁস দেয়া ঝুলন্ত লাশ উদ্ধার

- ছবি : নয়া দিগন্ত

বরগুনার আমতলী উপজেলার হলদিয়া ইউনিয়নের টেপুরা বাজার সংলগ্ন জামে মসজিদে ইমাম মোঃ রবিউল ইসলামের (১৮) গলায় ফাঁস দেয়া ঝুলন্ত লাশ উদ্ধার করেছে আমতলী থানা পুলিশ।

পুলিশ ও স্থাণীয় সূত্রে জানা যায়, হলদিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ড জুলেখার স্লুইজগেট এলাকার বাসিন্দা মোঃ হেলাল হাওলাদারের ছেলে মোঃ রবিউল ইসলাম একই ইউনিয়নের টেপুরা বাজার সংলগ্ন জামে মসজিদে ইমামতি করেন। মসজিদের কাছাকাছি ওই বাজারে মোজাম্মেল মাতুব্বরের ঘরের একটি রুমে সে থাকত।

শুক্রবার দুপুরে মসজিদে জুমার নামাজের আজান না দেয়ায় ওই মসজিদ কমিটির সাধারণ সম্পাদক আ: বারেক তাকে খুজতে তার রুমে যায়। এ সময় তিনি তার রুম ভেতর থেকে বন্ধ দেখে টিনের বেড়ার ফাঁক দিয়ে উকি দিয়ে ইমাম রবিউল ইসলামকে তার ব্যবহৃত পাগরি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঘরের আড়ার সাথে ঝুলতে দেখেন। পরে তিনি স্থানীয়দের ডাকাডাকি করে ঘটনাস্থলে নিয়ে আসেন। তারা আমতলী থানায় সংবাদ দিলে দুপুর ২টার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌছে রুমের দরজা ভেঙে ইমাম রবিউল ইসলামের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য থানায় নিয়ে আসেন।

ওই ঘটনায় আমতলী থানায় একটি অপমৃত্যু মামলা করেন। পরে লাশ ময়নাতদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে আমতলী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুর রহমান বলেন, মোঃ রবিউল ইসলাম নামে মসজিদের এক ইমামের ঝুলন্ত লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


আরো সংবাদ



premium cement