০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ৪ জিলহজ ১৪৪৩
`

মঠবাড়িয়ায় বাসচাপায় কলেজছাত্র নিহত, বাসে আগুন

মঠবাড়িয়ায় বাসচাপায় কলেজছাত্র নিহত, বাসে আগুন - ছবি : নয়া দিগন্ত

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় বাসের চাপায় মিলন হাওলাদার (১৮) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন।

বুধবার সকাল সাড়ে ১০টার দিকে মঠবাড়িয়া-চরখালী সড়কের গুদিঘাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় বিক্ষুব্ধ লোকজন ওই বাসে আগুন ধরিয়ে দেয়।

নিহত মিলন উপজেলার উত্তর মিঠাখালী গ্রামের রুহুল আমিন হাওলাদারের ছেলে এবং তুষখালী মহিউদ্দিন মহারাজ কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী।

জানা গেছে, সকালে মিলন হাওলাদার মঠবাড়িয়া-চরখালী সড়ক দিয়ে হেঁটে যাচ্ছিলেন। এ সময় গুদিঘাটা এলাকায় চট্টগ্রাম থেকে ছেড়ে আসা রোহান পরিবহনের একটি বাস পেছন থেকে মিলন হাওলাদারকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে মৃত্যু হয় তার।

খবর পেয়ে বাসটি জব্দ করে উপজেলার টিকিকাটা ইউনিয়ন পরিষদের সামনের সড়কে রাখে পুলিশ। এ সময় স্থানীয় লোকজন ক্ষুব্ধ হয়ে ওই বাসে আগুন ধরিয়ে দেন। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে আগুন নেভান। তবে ঘটনার পর থেকে বাসের চালক ও সহকারী পলাতক।

স্থানীয় ইউপি সদস্য মো: সগীর হোসেন ঘটনা নিশ্চিত করে বলেন, দূরপাল্লার পরিবহনগুলো সড়কে বেপরোয়া গতিতে চলাচল করলেও দেখার কেউ নেই। যার ফলে সড়কে প্রায়ই দুর্ঘটনা ঘটছে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: নুরুল ইসলাম বাদল বলেন, নিহত কলেজছাত্রের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।


আরো সংবাদ


premium cement
জ্ঞানবাপী মসজিদ মামলা : আজ আবার শুনানি শুরু আদালতে সিরাজ, বুমরার দাপট। তৃতীয় দিনেই ম্যাচের নিয়ন্ত্রণ ভারতের হাতে কোপেনহেগেনে শপিং মলে গুলি, বেশ কয়েকজন নিহত হেরেই গেল বাংলাদেশ আ’লীগের নেতাকর্মীরা জনমানুষের পাশে রয়েছে : ওবায়দুল কাদের পদ্মা সেতুর জাঁকজমক অনুষ্ঠান জনগণ প্রত্যাখ্যান করেছে : রিজভী ধর্মহীন শিক্ষানীতি স্কুলগুলোকে নাস্তিক তৈরির কারখানায় পরিণত করবে : মুসলিম লীগ এশিয়াটিক সোসাইটির বিশেষ বক্তৃতা অনুষ্ঠিত চট্টগ্রামে স্ত্রীর রহস্যজনক মৃত্যু, কাউন্সিলর পুত্র গ্রেফতার রাজশাহীতে নতুন ‘প্রাইস ট্যাগ’ লাগিয়ে প্রতারণা, জরিমানা যুবলীগ সভাপতির বিরুদ্ধে অভিযোগ

সকল