২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

মঠবাড়িয়ায় বাসচাপায় কলেজছাত্র নিহত, বাসে আগুন

মঠবাড়িয়ায় বাসচাপায় কলেজছাত্র নিহত, বাসে আগুন - ছবি : নয়া দিগন্ত

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় বাসের চাপায় মিলন হাওলাদার (১৮) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন।

বুধবার সকাল সাড়ে ১০টার দিকে মঠবাড়িয়া-চরখালী সড়কের গুদিঘাটা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় বিক্ষুব্ধ লোকজন ওই বাসে আগুন ধরিয়ে দেয়।

নিহত মিলন উপজেলার উত্তর মিঠাখালী গ্রামের রুহুল আমিন হাওলাদারের ছেলে এবং তুষখালী মহিউদ্দিন মহারাজ কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী।

জানা গেছে, সকালে মিলন হাওলাদার মঠবাড়িয়া-চরখালী সড়ক দিয়ে হেঁটে যাচ্ছিলেন। এ সময় গুদিঘাটা এলাকায় চট্টগ্রাম থেকে ছেড়ে আসা রোহান পরিবহনের একটি বাস পেছন থেকে মিলন হাওলাদারকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে মৃত্যু হয় তার।

খবর পেয়ে বাসটি জব্দ করে উপজেলার টিকিকাটা ইউনিয়ন পরিষদের সামনের সড়কে রাখে পুলিশ। এ সময় স্থানীয় লোকজন ক্ষুব্ধ হয়ে ওই বাসে আগুন ধরিয়ে দেন। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে আগুন নেভান। তবে ঘটনার পর থেকে বাসের চালক ও সহকারী পলাতক।

স্থানীয় ইউপি সদস্য মো: সগীর হোসেন ঘটনা নিশ্চিত করে বলেন, দূরপাল্লার পরিবহনগুলো সড়কে বেপরোয়া গতিতে চলাচল করলেও দেখার কেউ নেই। যার ফলে সড়কে প্রায়ই দুর্ঘটনা ঘটছে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: নুরুল ইসলাম বাদল বলেন, নিহত কলেজছাত্রের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।


আরো সংবাদ



premium cement