২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

ভোলায় মাছ ধরা নিয়ে সংঘর্ষে জেলেকে পিটিয়ে হত্যা

- ছবি : নয়া দিগন্ত

ভোলার লালমোহন উপজেলায় মেঘনা নদীতে মাছ ধরাকে কেন্দ্র করে দুই ট্রলারের জেলেদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আজগর আলী (২৭) নামের এক জেলেকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। এ ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত পাঁচ জেলে।

মঙ্গলবার বিকেলে উপজেলার ধলীগৌরনগর ইউনিয়নের মেঘনা নদীর ৮নং চরের পূর্ব পাশে এ সংঘর্ষ হয়।

নিহত আজগর আলী তজুমদ্দিন উপজেলার চাঁদপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের খোরশেদ মাঝির ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে তজুমদ্দিন উপজেলার চাঁদপুর ইউনিয়নের মতিন মাঝির ট্রলারের জেলেরা নদীতে মাছ ধরতে যান এবং বিকালের দিকে তাদের ফেলে রাখা জাল তুলতে থাকেন। এ সময় লালমোহন উপজেলার বাত্তির খাল এলাকার নয়ন মাঝির ট্রলার থেকে সাত থেকে আট জন মিলে ওই জালের ওপর জাল ফেলতে থাকেন। এর প্রতিবাদ করলে নয়ন মাঝির ট্রলারের জেলেরা ক্ষিপ্ত হয়ে মতিন মাঝির মাছ ধরা ট্রলারে থাকা জেলেদের ওপর হামলা চালান। হামলায় আজগীর আলী, মতিন মাঝি, কামাল, রাসেল, জহুর ও ছলেমানসহ পাঁচজন আহত হন।

এদের মধ্যে আজগীর আলী গুরুতর আহত হলে তাকে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। এ সময় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মাকসুদুর রহমান মুরাদ জানান, এ ঘটনায় এখন পর্যন্ত কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো সংবাদ



premium cement
গাজা যুদ্ধের মধ্যেই ১০০ শতাংশ ছাড়িয়েছে ইসরাইলের সামরিক ব্যয় মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা : কাদের গ্যাটকো মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে শুনানি ২৫ জুন বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন থাইল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লাল গালিচা সংবর্ধনা ছেলে হারা মা সাথিয়ার কান্না যেন থামছেই না বৃষ্টির জন্য নারায়ণগঞ্জে ইস্তিস্কার নামাজ আদায় প্রবাসী স্ত্রী থেকে প্রতারণার মাধ্যেমে দেড় লাখ টাকা চাঁদা আদায়, ছাত্রলীগ নেতাকে শোকজ কক্সবাজারে রোহিঙ্গা ভোটারের তালিকা চান হাইকোর্ট আশ্রয় নিলেন মিয়ানমারের আরো ৪৬ বিজিপি সদস্য

সকল