১৮ মে ২০২২, ০৪ জৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩
`

তালতলীতে শ্বশুরবাড়ি থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার


বরগুনার তালতলীতে শ্বশুরবাড়ির ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেচানো অবস্থায় ইব্রাহিম খলিফা (২১) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার উপজেলার মালিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। লাশ ময়নাতদন্তের জন্য বরগুনা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ইব্রাহিমের শশুর মো. দেলোয়ার হোসেন বলেন, সোমবার সারাদিন আমার বাড়িতে কাজ করেছে ইব্রাহিম। সন্ধ্যার দিকে আমি জয়ালভাঙ্গা তাপ বিদ্যুত প্রকল্পে রাতের ডিউটি শেষে বাড়িতে এসে ইব্রাহিমক গলায় ফাঁস দেয়া অবস্থায় দেখি। এর বেশি কিছু জানি না।

ইব্রাহিমের বাবা বাদশা খলিফা বলেন, আমার ছেলে আত্মহত্যা করেনি। তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। এ ঘটনার চার মাস আগে আমার ছেলে তার স্ত্রীকে আনতে গেলে ঝাড়ু দিয়ে পিটিয়েছে তার শ্বশুর। পরে অভিমান করে আমার ছেলে নোয়াখালী চলে যায়। আমার ছেলের লাশ যখন উদ্ধার করেছে তখন তার পায়ে জুতো এবং মাটিতে দাড়ানো অবস্থায় পাওয়া গেছে। তার চোখে ও কপালে আঘাতের চিহ রয়েছে। আমার মনে হয় এটা পরিকল্পিত হত্যা। আমি এ হত্যার বিচার চাই ।

পোস্টমর্টেম রিপোর্ট পেলে হত্যা মামলা দায়ের করবেন বলে জানান তিনি।

তালতলী থানার অফিসার ইনচার্জ (ওসি) সাখাওয়াত হোসেন তপু বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য বরগুনা মর্গে পাঠানো হযেছে।


আরো সংবাদ


premium cement
ফেনীতে র‌্যাবের মারধরে চার পুলিশ হাসপাতালে সামনে কঠিন দিনের সতর্কবার্তা দিয়েছেন শ্রীলঙ্কার প্রধানমন্ত্রী অত দামে নয় আরো সস্তায় টুইটার কিনতে চাইলেন ইলন মাস্ক বিরামপুরে জামায়াত-শিবিরের ৩ নেতা গ্রেফতার জিআই সনদ পেল বাংলাদেশের বাগদা চিংড়ি মির্জা আব্বাস হাসপাতালে ভর্তি ঢাবিতে ক্যারিয়ার ফেস্টিভ্যাল অ্যান্ড রিসার্চ ফেয়ার অনুষ্ঠিত ঢাকাসহ ৫ জেলায় বন্ধ করা অবৈধ ইটভাটার তালিকা চেয়েছেন হাইকোর্ট অন্যায়ের বিরুদ্ধে কথা বললেই বরখাস্ত করার অভিযোগ ওয়াসা কর্মচারীদের সলঙ্গা থানা আ’লীগের সভাপতি-সম্পাদকসহ ৪ জনের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা চ্যাম্পিয়ন্স লিগ অনিশ্চিত আর্সেনালের

সকল