১৭ মে ২০২২, ০৩ জৈষ্ঠ ১৪২৯, ১৫ শাওয়াল ১৪৪৩
`

ঝালকাঠি প্রেস ক্লাবের নতুন সভাপতি কাজী খলিল, সম্পাদক মানিক রায়

ঝালকাঠি প্রেস ক্লাবের নতুন সভাপতি কাজী খলিল, সম্পাদক মানিক রায় - ছবি : সংগৃহীত

ঝালকাঠি প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন দৈনিক নয়া দিগন্তের জেলা সংবাদদাতা কাজী খলিলুর রহমান। এছাড়া মানিক রায় (চ্যানেল আই ও জনকণ্ঠ) সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

এর আগে শনিবার বিকেল ৩টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে চলে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত।

নির্বাচনে সহ-সভাপতি পদে মো. আক্কাস সিকদার (চ্যানেল ২৪ ও যুগান্তর) ও মো. মাসউদুল আলম (বাংলাভিশন), সহ-সাধারণ সম্পাদক পদে কে এম সবুজ (এনটিভি ও কালের কণ্ঠ), কোষাধ্যক্ষ পদে দিলীপ মণ্ডল (সংবাদ), সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক পদে রতন আচার্য্য (বাংলাটিভি ও আমাদের সময়), কার্যনির্বাহী সদস্য পদে চারজন মুহাম্মদ আব্দুর রশীদ (ইনকিলাব), মঈনুল হক লিপু (দেশরূপান্তর), চিত্তরঞ্জন দত্ত (দৈনিক রূপালী) ও জহিরুল ইসলাম জলিল (আরটিভি) নির্বাচিত হয়েছেন।

এর মধ্যে সভাপতি, সহ-সভাপতি দুজন, সহ-সাধারণ সম্পাদক, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

এছাড়া সাধারণ সম্পাদক, কোষাধ্যক্ষ ও কার্যনির্বাহী সদস্য পদে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। প্রেস ক্লাবের ২৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ভোট গণনা শেষে নির্বাচন কমিশনার ও রিটার্নিং কর্মকর্তা বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আনোয়ার হোসেন আনু ফলাফল ঘোষণা করেন। তাকে সহযোগিতা করেন প্রেস ক্লাবের আজীবন সদস্য সংস্কৃতজন মনোয়ার হোসেন খান ও আজীবন সদস্য প্রবীণ সাংবাদিক হেমায়েত উদ্দিন হিমু। কার্যনির্বাহী পরিষদের ১১টি পদে ১৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।


আরো সংবাদ


premium cement
রাশিয়ার সাথে উত্তেজনার মধ্যেই যুক্তরাষ্ট্রের হাইপারসনিক অস্ত্রের পরীক্ষা রাম মন্দির মামলায় হিন্দুদের পক্ষের সেই নরসিমা জ্ঞানবাপী মামলার বিচারপতি ন্যাটো জোটের সদস্য হওয়ার পক্ষে ভোট দিল ফিনল্যান্ড গাছের ডাল মাথায় পড়ে স্কুলছাত্রের মৃত্যু বিরামপুরে ট্রেনে কাটা পড়ে নারী নিহত পদ্মা সেতুতে ফেরির তুলনায় টোল দেড়গুণ ফরিদপুরে উদ্ধার হওয়া বস্তাবন্দী যুবতির লাশের পরিচয় মিলেছে শ্রীলঙ্কায় ২২ এমপি ও সাবেক মন্ত্রীকে গ্রেফতারের নির্দেশ কাশ্মীর নিয়ে ভারত-ওআইসি তীব্র বিরোধ ‘ইসলামপ্রিয় নেতৃত্বের ঐক্যবদ্ধ অবস্থানকে ভয় পায় সরকার’ অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে যেভাবে সব হারালো যুবকটি

সকল