২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ঝালকাঠি প্রেস ক্লাবের নতুন সভাপতি কাজী খলিল, সম্পাদক মানিক রায়

ঝালকাঠি প্রেস ক্লাবের নতুন সভাপতি কাজী খলিল, সম্পাদক মানিক রায় - ছবি : সংগৃহীত

ঝালকাঠি প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন দৈনিক নয়া দিগন্তের জেলা সংবাদদাতা কাজী খলিলুর রহমান। এছাড়া মানিক রায় (চ্যানেল আই ও জনকণ্ঠ) সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

এর আগে শনিবার বিকেল ৩টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে চলে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত।

নির্বাচনে সহ-সভাপতি পদে মো. আক্কাস সিকদার (চ্যানেল ২৪ ও যুগান্তর) ও মো. মাসউদুল আলম (বাংলাভিশন), সহ-সাধারণ সম্পাদক পদে কে এম সবুজ (এনটিভি ও কালের কণ্ঠ), কোষাধ্যক্ষ পদে দিলীপ মণ্ডল (সংবাদ), সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক পদে রতন আচার্য্য (বাংলাটিভি ও আমাদের সময়), কার্যনির্বাহী সদস্য পদে চারজন মুহাম্মদ আব্দুর রশীদ (ইনকিলাব), মঈনুল হক লিপু (দেশরূপান্তর), চিত্তরঞ্জন দত্ত (দৈনিক রূপালী) ও জহিরুল ইসলাম জলিল (আরটিভি) নির্বাচিত হয়েছেন।

এর মধ্যে সভাপতি, সহ-সভাপতি দুজন, সহ-সাধারণ সম্পাদক, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

এছাড়া সাধারণ সম্পাদক, কোষাধ্যক্ষ ও কার্যনির্বাহী সদস্য পদে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। প্রেস ক্লাবের ২৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ভোট গণনা শেষে নির্বাচন কমিশনার ও রিটার্নিং কর্মকর্তা বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আনোয়ার হোসেন আনু ফলাফল ঘোষণা করেন। তাকে সহযোগিতা করেন প্রেস ক্লাবের আজীবন সদস্য সংস্কৃতজন মনোয়ার হোসেন খান ও আজীবন সদস্য প্রবীণ সাংবাদিক হেমায়েত উদ্দিন হিমু। কার্যনির্বাহী পরিষদের ১১টি পদে ১৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।


আরো সংবাদ



premium cement