২৬ মে ২০২২
`

ক্ষেতে ড্রেন কাটতে বাধা দেয়ায় হামলা, আহত ১০


বরগুনার আমতলীতে মুগডাল খেতে ড্রেন কাটায় বাঁধা দেয়ায় হামলায় নারীসহ ১০ জন আহত হয়েছে। আহত ৯ জনকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনা ঘটেছে শনিবার সকালে আমতলী উপজেলার মহিষডাঙ্গা গ্রামে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

জানা গেছে, উপজেলার মহিষডাঙ্গা গ্রামের বেল্লাল পাহলানের মুগডাল ক্ষেতে চাচাতো ভাইয়ের ছেলে মনু পাহলান ড্রেন কাটছিল। এতে বাধা দেন চাচা বেল্লাল পাহলান। ড্রেন কাটতে বাধা দেয়ায় মনু পাহলান ও তার লোকজন বেলাল পাহলানকে মারধর শুরু করেন। তাকে রক্ষায় মুন্সিগঞ্জ থেকে বেড়াতে আসা নতুন জামাতা ও মেয়েরা ছুটে এলে তাদের বেধরক মারধর করা হয়।

হামলায় আহতরা হলেন কামাল (৩০), আকাশ (১৭), রনি (৩৫), নিলা (২৩), চম্পা (২৫), আলো (১৯), বেল্লাল (৬০), আসলাম সরদার (৪৫) ও কমলা (৩৫)।

আহত ৯ জনকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত ৭ জনের বাড়ি মুন্সিগঞ্জ জেলার টুঙ্গিবাড়ী উপজেলার আউটশাহী এলাকায়। তারা শ্বশুর বাড়ি বেড়াতে এসে হামলার শিকার হয়েছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

বেল্লাল পাহলান বলেন, ‘আমার মুগডাল ক্ষেতে চাচাতো ভাইয়ের ছেলে মনু পাহলান ড্রেন কাটছিল। আমি এতে বাধা দেয়ায় তারা আমাকে বেধরক মারধর করেন। আমাকে রক্ষায় বেড়াতে আসা ভাইয়ের জামাতা ও মেয়েরা এগিয়ে আসলে তাদেরকেও পিটিয়ে আহত করে। আমি এ ঘটনার বিচার চাই।’

মনু পাহলান মারধরের কথা অস্বীকার করে বলেন, ড্রেন কাটতে বাধা দেয়ায় সামান্য কথাকাটাকাটি হয়েছে।

আমতলী থানার ওসি একেএম মিজানুর রহমান বলেন, ঘটনা জেনেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ


premium cement
কাশ্মিরের স্বাধীনতাকামী নেতা ইয়াসিন মালিকের যাবজ্জীবন কারাদণ্ড নবম ওয়েজ বোর্ড সংশোধন করে দ্রুত বাস্তবায়ন ও মহার্ঘ্য ভাতা প্রদানের দাবি বিএফইউজের শিল্পপতি জাহেদীর বাড়িতে সন্ত্রাসীদের হামলার শাস্তি দাবি তাকাফুল ইসলামী ইন্স্যুরেন্স সংক্রান্ত প্রকাশিত সংবাদের প্রতিবাদ কাশ্মিরের ক্রিকেটার উমরান মালিকের পরিবারকে গভর্নরের অভিনন্দন খালেদা জিয়াকে কটূক্তির প্রতিবাদে রাজধানীতে মশাল মিছিল সাভারে জন্মদিনের পার্টির কথা বলে ডেকে নিয়ে তরুণীকে গণধর্ষণ সাভারে জন্মদিনের পার্টির কথা বলে ডেকে নিয়ে তরুণীকে গণধর্ষণ ফেনীতে প্রেমের টানে ভারতীয় তরুণী ২০২০ সালের অনার্স চতুর্র্থ বর্ষ পরীক্ষার ফল প্রকাশ রৌমারীতে মা ও শিশুকে গলা কেটে হত্যা ঘটনায় ২ আসামি গ্রেফতার

সকল