২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ক্ষেতে ড্রেন কাটতে বাধা দেয়ায় হামলা, আহত ১০

- প্রতীকী ছবি

বরগুনার আমতলীতে মুগডাল খেতে ড্রেন কাটায় বাঁধা দেয়ায় হামলায় নারীসহ ১০ জন আহত হয়েছে। আহত ৯ জনকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনা ঘটেছে শনিবার সকালে আমতলী উপজেলার মহিষডাঙ্গা গ্রামে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

জানা গেছে, উপজেলার মহিষডাঙ্গা গ্রামের বেল্লাল পাহলানের মুগডাল ক্ষেতে চাচাতো ভাইয়ের ছেলে মনু পাহলান ড্রেন কাটছিল। এতে বাধা দেন চাচা বেল্লাল পাহলান। ড্রেন কাটতে বাধা দেয়ায় মনু পাহলান ও তার লোকজন বেলাল পাহলানকে মারধর শুরু করেন। তাকে রক্ষায় মুন্সিগঞ্জ থেকে বেড়াতে আসা নতুন জামাতা ও মেয়েরা ছুটে এলে তাদের বেধরক মারধর করা হয়।

হামলায় আহতরা হলেন কামাল (৩০), আকাশ (১৭), রনি (৩৫), নিলা (২৩), চম্পা (২৫), আলো (১৯), বেল্লাল (৬০), আসলাম সরদার (৪৫) ও কমলা (৩৫)।

আহত ৯ জনকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত ৭ জনের বাড়ি মুন্সিগঞ্জ জেলার টুঙ্গিবাড়ী উপজেলার আউটশাহী এলাকায়। তারা শ্বশুর বাড়ি বেড়াতে এসে হামলার শিকার হয়েছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

বেল্লাল পাহলান বলেন, ‘আমার মুগডাল ক্ষেতে চাচাতো ভাইয়ের ছেলে মনু পাহলান ড্রেন কাটছিল। আমি এতে বাধা দেয়ায় তারা আমাকে বেধরক মারধর করেন। আমাকে রক্ষায় বেড়াতে আসা ভাইয়ের জামাতা ও মেয়েরা এগিয়ে আসলে তাদেরকেও পিটিয়ে আহত করে। আমি এ ঘটনার বিচার চাই।’

মনু পাহলান মারধরের কথা অস্বীকার করে বলেন, ড্রেন কাটতে বাধা দেয়ায় সামান্য কথাকাটাকাটি হয়েছে।

আমতলী থানার ওসি একেএম মিজানুর রহমান বলেন, ঘটনা জেনেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক

সকল