১৬ মে ২০২২
`

কম্বিং অভিযানে ১৪ লাখ টাকার কারেন্ট জাল জব্দ

আগুনমুখা নদীতে জব্দকৃত কারেন্ট জাল পোড়ানো হচ্ছে - ছবি : নয়া দিগন্ত

মৎস্য সম্পদ ধ্বংসকারী অবৈধ জালের ব্যবহার বন্ধে বিশেষ কম্বিং অভিযানে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় ৪০ হাজার মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ করেছে বাংলাদেশ কোস্ট গার্ড ও মৎস্য বিভাগ।

শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত বিশেষ এ অভিযানের দ্বিতীয় ধাপের অষ্টম দিনে আগুনমুখা নদীতে অভিযান পরিচালনা করে কয়েকটি পয়েন্ট থেকে এসব অবৈধ জাল জব্দ করা হয়েছে বলে নিশ্চিত করেন বাংলাদেশ কোস্ট গার্ড রাঙ্গাবালী আউটপোস্ট কন্টিনজেন্ট কামান্ডার।

অভিযান শেষে উপজেলা মৎস্য কর্মকর্তা মো: আনোয়ারুল হক বাবুলের নির্দেশে ফুলখালী স্লুইসগেট এলাকায় জব্দ করা জালগুলো আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়। জালগুলোর আনুমানিক মূল্য ১৪ লাখ টাকা।

বাংলাদেশ কোস্ট গার্ড রাঙ্গাবালী আউটপোস্ট কন্টিনজেন্ট কামান্ডার এন ইউ আরিফ বলেন, দেশের মৎস্য সম্পদ রক্ষায় বাংলাদেশ কোস্ট গার্ডের অভিযান অব্যাহত থাকবে।

উপজেলা মৎস্য কর্মকর্তা মো: আনোয়ারুল হক বাবুল বলেন, ‘নদ-নদীতে অবৈধ জালের ব্যবহার বন্ধে বিশেষ কম্বিং অভিযান চার ধাপে পরিচালনা করা হবে।’


আরো সংবাদ


premium cement
মিঠাপুকুরে স্লুইস গেট সংস্কারের অভাবে কয়েক হাজার কৃষকের স্বপ্ন পানিতে ভাসছে শিরিনকে স্মরণ রাখতে জমজ সন্তানের বাবার অভিনব উদ্যোগ পিরোজপুরে বাড়িতে ঢুকে বৃদ্ধাকে শ্বাসরোধে হত্যা ম্যাথুজ-বিশ্বর ব্যাটে অস্বস্তিতে বাংলাদেশ কাটছে না ভিসা সঙ্কট : হতাশায় জার্মানগামী বাংলাদেশী শিক্ষার্থীরা যুক্তরাষ্ট্রে বন্দুক হামলায় কয়েক মাসে প্রাণহানি দুই শতাধিক বাংলাদেশে ফিরতে চান পি কে হালদার আশুলিয়ায় কুকুরের গোশত দিয়ে বিরিয়ানি বিক্রি, আটক ১ রাশিয়ার হামলা ঠেকাতেই নদীর বাঁধ কাটলেন গ্রামবাসী শিগগিরই একটি কার্যকর যুদ্ধের ঘোষণা আসবে : ছাত্রদল সম্পাদক বাজার নিয়ন্ত্রণ নয়, স্থিতিশীল রাখতে চায় সরকার : বাণিজ্যমন্ত্রী

সকল