২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

মঠবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় প্রবাসীর মৃত্যু

- ছবি : নয়া দিগন্ত

পিরোজপুরের মঠবাড়িয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় মিরাজ হোসেন (৩০) নামের এক সৌদি প্রবাসীর মৃত্যু হয়েছে ।

মিরাজ উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের দক্ষিণ সোনাখালী গ্রামের বাদল হাওলাদারের ছেলে । এ ঘটনায় মিরাজ হোসেনের ভাইয়ের ছেলে বেল্লাল (২০) আহত হয়েছেন ।

বুধবার রাত ৮ টার দিকে মঠবাড়িয়া-সাপলেজা সড়কে দক্ষিণ সোনাখালী গ্রামের রক্ষাতলা এলাকায় এ ঘটনা ঘটেছে ।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহা.নূরুল ইসলাম বাদল ।

এলাকাবাসী জানান, নিহত মিরাজ সৌদি থেকে কয়েক মাস আগে দেশে এসেছিলেন । আগামী মাসে আবারো যাওয়ার কথা ছিল । তিনি বিকেলে মঠবাড়িয়া থেকে মোটরসাইকেল চালিয়ে বাড়িতে ফিরছিলেন। হঠাৎ করেই বালু ড্রেজিংয়ের জন্য প্রধান সড়কের ওপর পাইপে ধাক্কা খেয়ে রাস্তায় ছিটকে পড়েন ।

এলাকাবাসী তাদেরকে উপজেলা হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক হাসিবুল হক মিরাজকে মৃত ঘোষণা করেন । আহত আরো একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
সীমান্তে বাংলাদেশীদের মৃত্যু কমেছে : পররাষ্ট্রমন্ত্রী শাস্তি কমিয়ে সড়ক পরিবহন আইন সংশোধনে উদ্বেগ টিআইবির যখন দলকে আর সহযোগিতা করতে পারবো না তখন অবসরে যাবো : মেসি ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নোবেলজয়ী অর্থনীতিবিদ ড্যানিয়েল কাহনেম্যান আর নেই বিএনপি নেতাকর্মীদের সম্পত্তি দখলের অভিযোগ খণ্ডালেন ওবায়দুল কাদের আটকের পর নাশকতা মামলায় গ্রেফতার দেখানো হলো ইউপি চেয়ারম্যানকে বদর যুদ্ধে যারা শহীদ হয়েছেন পণবন্দী জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী ঝালকাঠিতে নিখোঁজের ২ দিন পর নদীতে মিলল ভ্যানচালকের লাশ বাল্টিমোর সেতু ভেঙে নদীতে পড়া ট্রাক থেকে ২ জনের লাশ উদ্ধার

সকল