১৭ মে ২০২২
`

সাগরে ধরা পড়ল ৭ মণ ওজনের ‘শাপলা পাতা’ মাছ

জেলেদের জালে ধরা পড়লো সাত মণ ওজনের একটি ‘শাপলা পাতা’ মাছ। - ছবি : নয়া দিগন্ত

গভীর সাগরে জেলেদের জালে ধরা পড়লো সাত মণ ওজনের একটি ‘শাপলা পাতা’ মাছ। আর এ মাছটি মণপ্রতি ১৬ হাজার টাকা দরে বিক্রি করা হয়েছে।

সোমবার (১৭ জানুয়ারি) সকালে বরগুনা জেলার পাথরঘাটা বিএফডিসি মৎস্য অবতরণ কেন্দ্রে এ মাছটি ক্রয় করেন পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার মো: সোহরাব হোসেন নামে এক পাইকার।

এফবি মায়ের দোয়া ট্রলারের মাঝি মো: ওসমানের বরাত দিয়ে আড়তদার মো: টিপু খান জানান, গভীর সাগরে এফবি মায়ের দোয়া ট্রলারের মাঝিদের জালে অন্য মাছের সাথে একটি শাপলা পাতা মাছ ধরা পড়ে। পরে ওই মাছটি পাথরঘাটা বিএফডিসি মৎস্য অবতরণ কেন্দ্রে নিয়ে এসে প্রকাশ্য নিলাম ডাকা হয়। নিলামে সর্বোচ্চ মূল্যে ১ লাখ ১২ হাজার টাকায় মাছটি কিনে নেন সোহরাব হোসেন।


আরো সংবাদ


premium cement
ফিনল্যান্ড-সুইডেনে সামরিক শক্তি বাড়ালে ন্যাটোকে জবাব : পুতিন সিআরপিএফের দখলে বারানসীর জ্ঞানবাপী মসজিদ চত্বর আগামী জুলাই থেকে ট্রেড লাইসেন্স ছাড়া ব্যবসা করতে দেয়া হবে না : ডিএসসিসি মেয়র ত্রিপুরায় রাতারাতি মুখ্যমন্ত্রী বদল! শেষ রক্ষা হবে কি বিজেপির? সুইডেন ও ফিনল্যান্ডকে ন্যাটোতে দেখতে চায় না তুরস্ক সম্রাটের জামিন স্থগিত চেয়ে হাইকোর্টে দুদকের আবেদন কদমতলীতে গৃহবধূকে গলা টিপে হত্যার অভিযোগ : স্বামীসহ আটক ৪ হজযাত্রীদের পাসপোর্ট সংক্রান্ত জরুরি নির্দেশনা প্রেমের বিয়ের ৮ বছর পর স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেফতার রূপায়ণ সিটি উত্তরার প্রবেশ সড়ক উদ্বোধন চট্টগ্রাম বিশ্বের বৃহত্তম কার্বন বিপর্যয়ের ঝুঁকিতে

সকল