২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩
`

সেইভ দ্যা সাউথ বাংলার সভাপতি মিরাজ, সম্পাদক জসিম


সরকারের নেয়া বিভিন্ন পদক্ষেপকে আরো গতিশীল ও কার্যকর করতে সরকারের পাশাপাশি বেসরকারি পর্যায়ে ভূমিকা গ্রহণ করার লক্ষ্যকে সামনে রেখে গঠিত হয়েছে ‘সেইভ দ্যা সাউথ বাংলা ফাউন্ডেশন’।

রোববার বিকেল সাড়ে ৫টায় অনলাইন মিটিংয়ের মাধ্যমে ‘সেইভ দ্যা সাউথ বাংলা ফাউন্ডেশনের মো. মিরাজুর রহমানকে সভাপতি ও এএসএম জসিমকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্যের কমিটি গঠন করে সুভ সুচনা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মো: বদিউজ্জামান সাহেদ, যুগ্ম সাধারণ সম্পাদক মাইনুর রহমান সোহেল, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, সাংগঠনিক সম্পাদক খন্দকার রিয়াজ, সহ সাংগঠনিক সম্পাদক ওমর সানি, সহ সাংগঠনিক সম্পাদক আরাফাত ইসলাম ইমন, কোষাধ্যক্ষ মোঃ মারুফ চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: রুহুল আমিন, দফতর সম্পাদক মো: মিলন, মহিলা বিষয়ক সম্পাদক মোছা: তানিয়া আক্তার, সমাজ কল্যাণ সম্পাদক মো: বাচ্চু গাজী, ত্রান ও পরিবেশ বিষয়ক সম্পাদক সুমন শিকদার, পরিকল্পনা, উনড়বয়ন ও গবেষনা সম্পাদক হাফেজ মো: কাইউম, শিক্ষা বিষয়ক সম্পাদক এসলাম আহমেদ বশির, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো: মাসুম বিল্লাহ, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আদনান আহমেদ বাপ্পী, নির্বাহী সদস্য নিয়াজ মোর্শেদ, নির্বাহী সদস্য কানিজ ফাতিমা রুমি, নির্বাহী সদস্য মনিরুজ্জামান, নির্বাহী সদস্য সিহাব শিকদার, নির্বাহী সদস্য ওবায়দুল্লাহ গাজী, নির্বাহী সদস্য ইয়াসিন আকন, নির্বাহী সদস্য মো: আলামিন, নির্বাহী সদস্য ইমরান হোসেন, নির্বাহী সদস্য শান্ত ইসলাম, নির্বাহী সদস্য সোহানুর রহমান সোহাগ, নির্বাহী সদস্য মো: রাজু, নির্বাহী সদস্য ইব্রাহিম চৌধুরী, নির্বাহী সদস্য আবু সাইদ।

এ সময় সভাপতি মিরাজুর রহমান জানান, দেশে অবহেলিত মানুষের সহযোগীতায় কাজ করার জন্য এই ‘সেইভ দ্যা সাউথ বাংলা ফাউন্ডেশন’ এর কাজ শুরু করেছি। সরকারের সকল ধরনের কার্যক্রম আরো বেগবান করতে কাজ করবো। তাই সকরের সম্মতিতে আমরা এই প্রথম ‘সেইভ দ্যা সাউথ বাংলা ফাউন্ডেশন’র সুভসুচনা করলাম।

সকলে মিলে দেশের সার্থে অবহেলিত মানুষের পাশে দাড়াবে বলেও জানান তিনি।


আরো সংবাদ


premium cement