২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

কারাগারে ধর্ষণ মামলায় গ্রেফতার বিসিসি কাউন্সিলর

আজাদ হোসেন কালাম মোল্লা - ছবি : সংগৃহীত

ধর্ষণ মামলায় গ্রেফতার বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) কাউন্সিলর আজাদ হোসেন কালাম মোল্লাকে কারাগারে পাঠানো হয়েছে।

শনিবার দুপুরে বরিশালের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে বিচারক পলি আফরোজ তাকে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে, শুক্রবার বিকেলে এয়ারপোর্ট থানায় নগরীর ৩০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আজাদ হোসেন মোল্লা কালামের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেন এক নারী। মামলার এজাহারে উল্লেখ করা হয়, বিয়ের প্রলোভন দেখিয়ে কাউন্সিলর কালাম ওই নারীকে একাধিকবার ধর্ষণ করে। দুপুরে মামলা হলে, সন্ধ্যায় পুলিশ আসামিকে গ্রেফতার করে।

কালাম মোল্লা নগরীর ৩০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর এবং বরিশাল বিভাগীয় ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি। তার ভাই লিটন মোল্লা সদর উপজেলার কাশীপুর ইউনিয়ন পরিষদের টানা দুইবারের চেয়ারম্যান। নির্যাতিত তরুণী অভিযুক্ত কালাম মোল্লার প্রতিবেশী এক মুক্তিযোদ্ধার মেয়ে এবং নগরীর সদর রোডের একটি ডায়গনস্টিক সেন্টারের কর্মচারী।

মামলার অভিযোগে বলা হয়, ওই তরুণীকে বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন সময়ে ধর্ষণ করে আসছিলেন কালাম মোল্লা। সবশেষ বৃহস্পতিবার রাতে কালাম মোল্লা তার বাড়ির পাশে একটি টিনসেড ঘরে নিয়ে ওই তরুণীকে ধর্ষণ করেন। পরে তিনি বিয়ে করতে অস্বীকৃতি জানান। এই ঘটনায় শুক্রবার বিকেলে ওই তরুণী নগরীর বিমান বন্দর থানায় মামলা দায়ের করেন।

বিমান বন্দর থানার ওসি কমলেশ চন্দ্র হালদার জানান, ভুক্তভুগীকে পুলিশের ভিকটিম সাপোর্ট সেন্টারে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
পিরোজপুরে বাসের ধাক্কায় নদীতে ৪ মোটরসাইকেল ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল