২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

খালের পাড়ে নিয়ে মাদরাসাছাত্রীকে ধর্ষণ, থানায় মামলা

- ছবি : সংগৃহীত

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় ষষ্ঠ শ্রেণীর এক মাদরাসাসাছাত্রীকে (১২) ধর্ষণের অভিযোগ উঠেছে। এ অভিযোগে শুক্রবার দুপুরে রাঙ্গাবালী থানায় একটি মামলা করা হয়েছে।

স্থানীয়রা জানায়, ওই ছাত্রী উপজেলার সদর ইউনিয়নের কাছিয়াবুনিয়া গ্রামে অবস্থিত দাদা
বাড়িতে থেকে পড়ালেখা করতো।

নির্যাতনের শিকার মাদরাসাছাত্রীর দাদার অভিযোগ, বৃহস্পতিবার সন্ধ্যা ছয়টায় গোমাবুনিয়া খালের পাড় থেকে ছাগল ও ভেড়া আনতে যায় ওই কিশোরী। এ সময় তাকে টেনেহিঁচড়ে খালের কিনারায় নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে সালেহ মিস্ত্রী (৩৮)। আশপাশের কয়েকজন তাকে ধরে ফেলে। পরে তাদের সাথে ধস্তাধস্তি করে পালিয়ে যায় সালেহ।

ঘটনার পর রাতেই রাঙ্গাবালী থানায় মৌখিক অভিযোগ করা হয়। শুক্রবার দুপুরে এ ঘটনায় নির্যাতনের শিকার ছাত্রীর দাদা মামলা করেন।

মামলায় অভিযুক্ত আবু সালেহ মিস্ত্রী কাছিয়াবুনিয়া গ্রামের মৃত ইদ্রিস হাওলাদারের ছেলে। তবে এখনো তিনি গ্রেফতার হননি।

পুলিশ জানায়, তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেওয়ান জগলুল হাসান জানান, শুক্রবার সন্ধ্যায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement
ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন জিআই স্বীকৃতির সাথে গুণগত মানের দিকেও নজর দিতে হবে : শিল্পমন্ত্রী

সকল