১৯ জানুয়ারি ২০২২
`

বরগুনায় ‘নয়ন বন্ড’ শফিক রেজার গাঁজা সেবনের ভিডিও ভাইরাল

বরগুনায় ‘নয়ন বন্ড’ শফিক রেজার গাঁজা সেবনের ভিডিও ভাইরাল - ছবি : নয়া দিগন্ত

‘আমি নয়ন বন্ড শফিক রেজা, সারাদিন খাই গাঁজা’ নিজেকে নয়ন বন্ডের ভক্ত দাবি করে বরগুনা সরকারি কলেজ ক্যাম্পাসে প্রকাশ্যে গাঁজা সেবনের ভিডিও ফেসবুকে প্রকাশ করেছে এক তরুণ।

‘বরগুনা সিটি’ নামের একটি ফেইসবুক পেজে গাঁজা সেবনের সেই ভিডিওটি আপলোড করা হয়।

কলেজ চলাকালীন প্রকাশ্যে ক্যাম্পাসে গাঁজা সেবনের এমন ভিডিও আপলোড করেছে ওই তরুণ। ভিডিওতে তিনি নিজেকে ‘শফিক বন্ড’ দাবি করে ‘আমি কারো ধার ধারি না’ এমন একটি গানও পরিবেশন করেন।

কলেজ ক্যাম্পাসে এমন বখাটেপনার দৃশ্য ফেসবুকে ছড়িয়ে পড়লে বরগুনার সর্বমহলে নিন্দার ঝড় ওঠে।

১ মিনিট ৪৩ সেকেন্ডের ভিডিওতে শেষের দিকে গিয়ে ওই তরুণ নিজের নাম প্রকাশ করে বলেন, ‘আমি কি মামা চিনোছ না, বরগুনা আমার, নয়ন বন্ড ওরফে শফিক রেজা, খাই গাঁজা।’ বরগুনা নাথ পট্টি লেকসহ কয়েকটি ভিন্ন স্থানে নেশাগ্রস্ত ও অশালীন আচরণের ভিডিও আপলোড করেন।

খোঁজ নিয়ে জানা গেছে, স্বঘোষিত এই বন্ড শফিক রেজার বাড়ি পাথরঘাটা উপজেলার কালমেঘা ইউনিয়নের কালমেঘা গ্রামের হারুন ও রাশেদা দম্পতির সন্তান। শফিক অপরাধের সাথে জড়িত না হলেও শফিক মাদকাসক্ত বলে জানিয়েছেন এলাকাবাসী।

ভিডিওতে দেখা গেছে, সরকারি কলেজের বিজ্ঞান ভবনের সামনের সড়কে গাঁজা সেবন করে অশ্রাব্য ও অশ্লীল বাক্যে র‌্যাপ গাইছে শফিক রেজা নামের ওই মাদকাসক্ত।

রিফাত শরীফ হত্যার উদাহরণ টেনে বরগুনার সচেতন মহল বলছেন, এমন নেশাগ্রস্তদের লাগাম টানতে পরিবারকে সচেতন হতে হবে। একই সাথে কলেজ প্রশাসনকে কলেজের শৃঙ্খলা ফেরাতে সজাগ দৃষ্টি রেখে কঠোর হতে হবে।

এ ব্যাপারে বরগুনা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো: মতিউর রহমান নয়া দিগন্তকে বলেন, ‘আমার মনে হয় এ ছেলেটির মাথায় সমস্য আছে, নয়তো কোনো সুস্থ্য স্বাভাবিক ছেলে এমন ভিডিও করে তা আবার ফেসবুকে আপলোড করতে পারেন না। আমি পারিবারিক কাজে ঢাকায় অবস্থান করায় ভাইস প্রিন্সিপাল সালামকে থানায় সাধারণ ডায়েরি করার নির্দেশ দিয়েছি।’

বহিরাগত কলেজ ক্যাম্পাসে ঢুকে কেমন করে এই ভিডিও ধারণ করলো? এমন প্রশ্নের জবাবে তিনি আরো বলেন, কলেজ চলাকালীন সময়ে সকলের আইড কার্ড চেক করে শিক্ষার্থীদের প্রবেশ করানো হয়। তারপরও ক্যাম্পাসে আরো নজরদারি বাড়ানো হয়েছে।

এ বিষয়ে বরগুনা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) কে এম তারিকুল ইসলাম নয়া দিগন্তকে বলেন, বরগুনা সরকারি কলেজের অধ্যক্ষ আমাদের সহযোগিতা চাইলে আমরা আইনশৃঙ্খলা রক্ষায় সবধরনের সহেযাগিতা করতে প্রস্তুত।


আরো সংবাদ


premium cement
জিয়া পরিবারকে ধ্বংস করতে চায় সরকার : আব্দুস সালাম ইসি আইন প্রণয়নকে প্রশ্নবিদ্ধ করতে বিএনপি অপপ্রচার চালাচ্ছে : ওবায়দুল চলচ্চিত্র রক্ষার শপথ নিয়েই প্রার্থী হয়েছি : ইলিয়াস কাঞ্চন নায়িকা শিমুর হত্যাকারীদের ফাঁসি চাইলেন বাবা নিশিরাতে উচ্চস্বরে গান-বাজনা : ভ্রাম্যমান আদালতে ৫ যুবকের ৫০ হাজার জরিমানা গ্যাসের দাম কেন দ্বিগুণের বেশি বাড়াতে চায় কোম্পানিগুলো? ডিজিটাল কমার্সে স্থিতিশীলতা আনতে ইউনিক বিজনেস আইডি চালু হচ্ছে : আইসিটি প্রতিমন্ত্রী ‘কূটনৈতিক ও শান্তিপূর্ণ পথ নিতে' রাশিয়াকে যুক্তরাষ্ট্রের আহ্বান মাসুদ রানার কাজী আনোয়ার হোসেনের ইন্তেকাল তিন মামলায় শাহ আলীর ৭ দিন করে রিমান্ড চেয়েছে পুলিশ রাজধানীতে ভুল চিকিৎসায় শিক্ষার্থীর মৃত্যু

সকল