১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ঘূর্ণিঝড় জাওয়াদ : বরগুনা উপকূলে সকাল থেকেই গুঁড়ি গুঁড়ি বৃষ্টি

ঘূর্ণিঝড় জাওয়াদ : বরগুনা উপকূলে সকাল থেকেই গুঁড়ি গুঁড়ি বৃষ্টি - ছবি : নয়া দিগন্ত

ঘূর্ণিঝড় জাওয়াদের প্রভাবে বরগুনা উপকূলে রোববার সকাল থেকেই গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হচ্ছে। আবহাওয়ার অফিসের সর্বশেষ বিশেষ বিজ্ঞপ্তিতে পায়রা সমুদ্রবন্দরকে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত দেখাতে বলা হয়েছে।

উত্তর বঙ্গোপসাগর ও গভীর সাগরে অবস্থানরত মাছ ধরার নৌকা ও ট্রলারসমূহকে উপকূলের কাছাকাছি থেকে সাবধানে চলাচল করতে বলা হয়েছে। তাদেরকে গভীর সাগরে বিচরণ না করার জন্যও বলা হয়েছে।

অন্যদিকে ঘটে যাওয়া বিভিন্ন সময়ের বন্যা উপকূলবাসীকে আজও কাঁদাচ্ছে। তবুও স্থায়িত্ব ও মজবুত বেরিবাধ নির্মাণ হয়নি দক্ষিণের উপকূলীয় জেলা বরগুনায়। বন্যার কোনো আভাস ছাড়াও গুড়ি বৃষ্টি ও বাতাসে উপকূলবাসীর মনে আতঙ্ক বিরাজ করে বেড়ায় প্রতিনিয়ত। উপকূলবাসী জানেন না এ আতঙ্ক থেকে কবে রেহাই পাওয়া যাবে।

দেখুন:

আরো সংবাদ



premium cement
সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’

সকল