১১ আগস্ট ২০২২
`

বানারীপাড়ায় ট্রলারডুবি, চালকের লাশ উদ্ধার

বানারীপাড়ায় ট্রলারডুবি, চালকের লাশ উদ্ধার - সংগৃহীত

বরিশালের বানারীপাড়া উপজেলার ব্রাহ্মণকাঠী এলাকা সংলগ্ন সন্ধ্যা নদীতে কাঠ বোঝাই ট্রলারের ধাক্কায় ডুবে যাওয়া অপর ট্রলারের চালকের লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার (০১ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে বানারীপাড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ডুবুরিরা ট্রলারচালক কামাল শেখের (৫২) লাশ উদ্ধার করেন।

মৃত কামাল পার্শ্ববর্তী পিরোজপুরের নেছারাবাদ উপজেলার চিলতলা গ্রামের মৃত আব্দুল আজিজ শেখের ছেলে।

জানা যায়, মঙ্গলবার রাতে গৌরনদীর টরকি বন্দর থেকে নৌপথে নুরনবীর ট্রলার মুদি মালামাল নিয়ে পিরোজপুরের স্বরূপকাঠি যাচ্ছিল। স্বরূপকাঠি থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা এমআর রাফসান নামের কাঠ বোঝাই অপর একটি ট্রলারের সাথে ধাক্কা লেগে ট্রলারটি ডুবে যায় এবং এর চালক কামাল নিখোঁজ হন।

বুধবার সকালে ডুবুরিরা নদীতে তল্লাশি চালিয়ে লাশ উদ্ধার করে। এছাড়া ডুবে যাওয়া মুদি মালবাহী ট্রলারও নদীর তলদেশ থেকে উদ্ধার করা হয়েছে।

বানারীপাড়া থানার ওসি হেলাল উদ্দিন বলেন, কাঠবাহী ট্রলার জব্দ করে এর চালক আল-আমিনকে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ


premium cement
বাংলাদেশে ৩ লাখ মেট্রিক টন গম রফতানি করতে চায় রাশিয়া চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা শুরু ১৬ আগস্ট ২ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে দোকান থেকে টাকা কেড়ে নেয়ার অভিযোগ এক বছরে অর্ধেক সম্পদ খুইয়েছেন এশিয়ার সবচেয়ে ধনী নারী! সুইস রাষ্ট্রদূত মিথ্যা বলেছেন : পররাষ্ট্রমন্ত্রী এক বছরে খেলাপি ঋণ বেড়েছে ২৬ হাজার কোটি টাকা পদ্মায় গোসলে নেমে শিশুর মৃত্যু কাবুলের একটি মাদরাসায় আত্মঘাতী বিস্ফোরণ, আফগান নারী শিক্ষার অগ্রদূত নিহত যার মধ্যে নৈতিকতা নেই সে প্রকৃত মানুষ হতে পারে না : প্রফেসর ড. চৌধুরী মাহমুদ হাসান মূল্যবৃদ্ধি ও দুর্নীতির প্রতিবাদে প্রেসিডেন্টের পদত্যাগ দাবিতে উত্তাল সিয়েরালিওন গাজায় ইসরাইলি হামলায় মৃতের সংখ্যা বেড়ে ৪৭

সকল