১৭ আগস্ট ২০২২
`

ভোলায় জমি নিয়ে সংঘর্ষ, নিহত-১

ভোলায় জমি নিয়ে সংঘর্ষ, নিহত-১ - ছবি : নয়া দিগন্ত

ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নে আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জের ধরে প্রভাবশালী দু’গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় একজন নিহত হয়েছেন। মঙ্গলবার (৩০ নভেম্বর) বিকালে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

জানা গেছে, সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের দাইয়া কাশেম চৌকিদার ও রহুল আমিন গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে নিহত ব্যক্তির নাম রুহুল আমিন (৫০) ওই গ্রামের মৃত মকবুল আহমদের ছেলে। নিহত রুহুল আমিনের ভাই দেলোয়ার সর্দার জানান, পূর্ব শত্রুতার জের ধরে মঙ্গলবার কাশেম চৌকিদারের বাড়ির সামনে দিয়ে রুহুল আমিন ধানকাটা লোকদের জন্য ভাত নিয়ে যাওয়ার সময়, পানের বরজ থেকে কাশেম চৌকিদার তার চার থেকে পাঁচজন সহযোগী নিয়ে রুহুল আমিনের ওপর হামলা চালায়। এতে রুহুল আমিন গুরুতর আহত হলে তাকে স্থানীয়রা উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে পাঠালে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এনায়েত হোসেন বলেন, রাজাপুরে মৃত্যুর ঘটনা জেনেছি। এখনো কোনো পক্ষ মামলা করেনি। মামলা হলে পরবর্তীতে আইন অনুসারে ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো সংবাদ


premium cement
প্রথম রাউন্ড থেকেই বিদায় নিলেন সেরেনা, ওসাকা সেনবাগে রেনেসাঁ গণগ্রন্থাগারে মুক্তিযুদ্ধ ও মুজিব কর্নার উদ্বোধন ব্রাজিল-আর্জেন্টিনা বাছাইপর্বের ম্যাচ হচ্ছে না নেদারল্যান্ডসের বিপক্ষে ঘাম ঝড়িয়ে জিতলো পাকিস্তান এক মাসের ছুটি নিয়ে এক বছর আমেরিকায় প্রাথমিকের শিক্ষিকা রোহিঙ্গাদের আশ্রয় দেবে ভারত বরগুনায় স্বেচ্ছাসেবকলীগ নেতাকে কোপানোর অভিযোগ ছাত্রলীগের বিরুদ্ধে কুয়াকাটায় নিরাপদ খাদ্য অভিযানের নামে হয়রানির অভিযোগ, প্রতিবাদে খাবার হোটেল বন্ধ ১৭ আগস্ট বোমা হামলা মামলার তদন্ত প্রতিবেদন দাখিল শৈলকুপায় হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড খালেদা জিয়ার জামিন হলে দেশ ৩ মাসে পরিবর্তন হবে : ডা. জাফরুল্লাহ

সকল