২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

চরফ্যাশনে নির্বাচন-পরবর্তী হামলায় আহত ৩০, বাড়ি-দোকান ভাংচুর

হাসপাতালে আহতদের কয়েকজন - ছবি : নয়া দিগন্ত

ভোলার চরফ্যাশন উপজেলার ২টি ইউনিয়ন রসূলপুর ও আব্দুল্লাহপুরে রোববার রাতে নির্বাচন পরবর্তী সহিংসতার ঘটনা ঘটেছে। এতে ঘর-বাড়ি, দোকানপাট ভাংচুরসহ অন্তত ৩০ জন আহত হয়েছে।

স্থানীয়রা জানান, রসূলপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডে নির্বাচনী ফলাফল ঘোষণাকে কেন্দ্র করে রোববার রাতে ভাসান চর এলাকায় মেম্বার প্রার্থী শাহে আলম বেপারীর কর্মী-সমর্থকদের বাড়িতে ও দোকানে হামলা চালানো হয়। অপর মেম্বার প্রার্থী কামাল খানের সমর্থকরা এ হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছেন শাহে আলম। এ সময় তার বাড়িসহ ৫টি দোকান ভাংচুর করে প্রতিপক্ষ। এ হামলার ঘটনায় অন্তত ১০ জন আহত।

এদিকে চরফ্যাশনের আব্দুল্লাহপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের মেম্বার প্রার্থী মাহামুদুল হকের কর্মীরা ইউসুফের সমর্থকদের উপর হামলা করে। এ সময় সংঘর্ষে ২০ জন আহত। এ সময় ২টি বাড়ি ও শিক্ষা প্রতিষ্ঠান ভাংচুর করা হয়। ঘটনার পর গুরুতর আহতদের চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এই ঘটনায় তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছে চরফ্যাশন থানার পুলিশ।


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল