১৭ আগস্ট ২০২২
`

চরফ্যাশনে নির্বাচন-পরবর্তী হামলায় আহত ৩০, বাড়ি-দোকান ভাংচুর

হাসপাতালে আহতদের কয়েকজন - ছবি : নয়া দিগন্ত

ভোলার চরফ্যাশন উপজেলার ২টি ইউনিয়ন রসূলপুর ও আব্দুল্লাহপুরে রোববার রাতে নির্বাচন পরবর্তী সহিংসতার ঘটনা ঘটেছে। এতে ঘর-বাড়ি, দোকানপাট ভাংচুরসহ অন্তত ৩০ জন আহত হয়েছে।

স্থানীয়রা জানান, রসূলপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডে নির্বাচনী ফলাফল ঘোষণাকে কেন্দ্র করে রোববার রাতে ভাসান চর এলাকায় মেম্বার প্রার্থী শাহে আলম বেপারীর কর্মী-সমর্থকদের বাড়িতে ও দোকানে হামলা চালানো হয়। অপর মেম্বার প্রার্থী কামাল খানের সমর্থকরা এ হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছেন শাহে আলম। এ সময় তার বাড়িসহ ৫টি দোকান ভাংচুর করে প্রতিপক্ষ। এ হামলার ঘটনায় অন্তত ১০ জন আহত।

এদিকে চরফ্যাশনের আব্দুল্লাহপুর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের মেম্বার প্রার্থী মাহামুদুল হকের কর্মীরা ইউসুফের সমর্থকদের উপর হামলা করে। এ সময় সংঘর্ষে ২০ জন আহত। এ সময় ২টি বাড়ি ও শিক্ষা প্রতিষ্ঠান ভাংচুর করা হয়। ঘটনার পর গুরুতর আহতদের চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এই ঘটনায় তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছে চরফ্যাশন থানার পুলিশ।


আরো সংবাদ


premium cement
রোহিঙ্গাদের মিয়ানমারে ফিরে যেতে হবে : জাতিসঙ্ঘ মানবাধিকার প্রধানকে প্রধানমন্ত্রী উরুর ইনজুরিতে ডি মারিয়া অভাব-অনটন দূর করার দোয়া প্রথম রাউন্ড থেকেই বিদায় নিলেন সেরেনা, ওসাকা সেনবাগে রেনেসাঁ গণগ্রন্থাগারে মুক্তিযুদ্ধ ও মুজিব কর্নার উদ্বোধন ব্রাজিল-আর্জেন্টিনা বাছাইপর্বের ম্যাচ হচ্ছে না নেদারল্যান্ডসের বিপক্ষে ঘাম ঝড়িয়ে জিতলো পাকিস্তান এক মাসের ছুটি নিয়ে এক বছর আমেরিকায় প্রাথমিকের শিক্ষিকা রোহিঙ্গাদের আশ্রয় দেবে ভারত বরগুনায় স্বেচ্ছাসেবকলীগ নেতাকে কোপানোর অভিযোগ ছাত্রলীগের বিরুদ্ধে কুয়াকাটায় নিরাপদ খাদ্য অভিযানের নামে হয়রানির অভিযোগ, প্রতিবাদে খাবার হোটেল বন্ধ

সকল