২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

নাতির কাঁধে ভর দিয়ে ভোট কেন্দ্রে আব্দুল মান্নান

নাতি সৈকত আকনের কাঁধে ভর দিয়ে ভোটকেন্দ্রে এসেছেন আব্দুল মান্নান আকন্দ (১১৫) - ছবি : নয়া দিগন্ত

তৃতীয় ধাপে অনুষ্ঠিত বরগুনার পাথরঘাটা উপজেলার সদর ইউনিয়নের নির্বাচনে নাতি সৈকত আকনের কাঁধে ভর দিয়ে ভোটকেন্দ্রে এসেছেন আব্দুল মান্নান আকন্দ (১১৫)।

বিকেল পৌনে ৪টার দিকে উপজেলার সদর ইউনিয়নের হাতেমপুর এলাকায় ৩ নম্বর ওয়ার্ডের ভোট কেন্দ্রে গিয়ে এমন চিত্র দেখা গেছে। এর আগে সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়। শুরু থেকেই ভোট কেন্দ্রগুলোতে ভোটারের উপস্থিতি ছিল অনেক।

জানতে চাইলে আব্দুল মান্নান আকন্দ বলেন, আর ভোট দিতে পারবো কি না আল্লাহ জানেন।

এটাই হয়তো শেষ ভোট! তাই নাতিদের কাঁধে ভড় করে ভোট দিতে এসেছি। আল্লাহর ইচ্ছায় ভোট দিয়ে আসছি, কিছুটা কষ্ট হয়েছে তার পরেও আসছি। আমি যাকে ভোট দেবো তার জন্য দোয়াও করেছি রাতে, এখনো দোয়া করি, যাকে ভোট দিয়েছি সে যেন নির্বাচিত হয়।

আব্দুল মান্নানের নাতি সৈকত বলেন, দাদু আগে থেকে বলে রেখেছে ভোট দেবে। তাই তাকে নিয়ে এসেছি তার ভোট দেয়ার জন্য। তার যে বয়স হয়েছে তাতে আমাদের দুইভাইয়ের জন্য যদিও অনেক কষ্ট হয়েছে। কিন্তু কি করার অটোরিকশা করে ভোটের জন্য এসে এখন
আবার নিয়ে যাচ্ছি।

পাথরঘাটা উপজেলায় সদর, চরদুয়ানী, নাচনাপাড়া ও রায়হানপুর এই ৪টি ইউনিয়নে আজ ভোট গ্রহণ হয়েছে। এর মধ্যে সদর ইউনিয়নের ইভিএম এর মাধ্য ভোটগ্রহণ হয়। অন্য ৩টি ইউনিয়নে ব্যালটের মাধ্যমেই ভোট হয়েছে।


আরো সংবাদ



premium cement
ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর পাথরঘাটায় বদর দিবস পালনে দেড় হাজার মানুষের ইফতারি আদমদীঘিতে ৭২ হাজার টাকার জাল নোটসহ যুবক গ্রেফতার সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান মির্জা ফখরুলের জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : মন্ত্রী গাজীপুরে গাঁজার বড় চালানসহ আটক ২

সকল