১৭ আগস্ট ২০২২
`

নাতির কাঁধে ভর দিয়ে ভোট কেন্দ্রে আব্দুল মান্নান

নাতি সৈকত আকনের কাঁধে ভর দিয়ে ভোটকেন্দ্রে এসেছেন আব্দুল মান্নান আকন্দ (১১৫) - ছবি : নয়া দিগন্ত

তৃতীয় ধাপে অনুষ্ঠিত বরগুনার পাথরঘাটা উপজেলার সদর ইউনিয়নের নির্বাচনে নাতি সৈকত আকনের কাঁধে ভর দিয়ে ভোটকেন্দ্রে এসেছেন আব্দুল মান্নান আকন্দ (১১৫)।

বিকেল পৌনে ৪টার দিকে উপজেলার সদর ইউনিয়নের হাতেমপুর এলাকায় ৩ নম্বর ওয়ার্ডের ভোট কেন্দ্রে গিয়ে এমন চিত্র দেখা গেছে। এর আগে সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়। শুরু থেকেই ভোট কেন্দ্রগুলোতে ভোটারের উপস্থিতি ছিল অনেক।

জানতে চাইলে আব্দুল মান্নান আকন্দ বলেন, আর ভোট দিতে পারবো কি না আল্লাহ জানেন।

এটাই হয়তো শেষ ভোট! তাই নাতিদের কাঁধে ভড় করে ভোট দিতে এসেছি। আল্লাহর ইচ্ছায় ভোট দিয়ে আসছি, কিছুটা কষ্ট হয়েছে তার পরেও আসছি। আমি যাকে ভোট দেবো তার জন্য দোয়াও করেছি রাতে, এখনো দোয়া করি, যাকে ভোট দিয়েছি সে যেন নির্বাচিত হয়।

আব্দুল মান্নানের নাতি সৈকত বলেন, দাদু আগে থেকে বলে রেখেছে ভোট দেবে। তাই তাকে নিয়ে এসেছি তার ভোট দেয়ার জন্য। তার যে বয়স হয়েছে তাতে আমাদের দুইভাইয়ের জন্য যদিও অনেক কষ্ট হয়েছে। কিন্তু কি করার অটোরিকশা করে ভোটের জন্য এসে এখন
আবার নিয়ে যাচ্ছি।

পাথরঘাটা উপজেলায় সদর, চরদুয়ানী, নাচনাপাড়া ও রায়হানপুর এই ৪টি ইউনিয়নে আজ ভোট গ্রহণ হয়েছে। এর মধ্যে সদর ইউনিয়নের ইভিএম এর মাধ্য ভোটগ্রহণ হয়। অন্য ৩টি ইউনিয়নে ব্যালটের মাধ্যমেই ভোট হয়েছে।


আরো সংবাদ


premium cement
ব্রাজিল-আর্জেন্টিনা বাছাইপর্বের ম্যাচ হচ্ছে না নেদারল্যান্ডসের বিপক্ষে ঘাম ঝড়িয়ে জিতলো পাকিস্তান এক মাসের ছুটি নিয়ে এক বছর আমেরিকায় প্রাথমিকের শিক্ষিকা রোহিঙ্গাদের আশ্রয় দেবে ভারত বরগুনায় স্বেচ্ছাসেবকলীগ নেতাকে কোপানোর অভিযোগ ছাত্রলীগের বিরুদ্ধে কুয়াকাটায় নিরাপদ খাদ্য অভিযানের নামে হয়রানির অভিযোগ, প্রতিবাদে খাবার হোটেল বন্ধ ১৭ আগস্ট বোমা হামলা মামলার তদন্ত প্রতিবেদন দাখিল শৈলকুপায় হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড খালেদা জিয়ার জামিন হলে দেশ ৩ মাসে পরিবর্তন হবে : ডা. জাফরুল্লাহ জাতিসঙ্ঘ দূত মিয়ানমারের জান্তাদের সাথে বৈঠকে বসছেন জ্বালানির দাম বাড়িয়ে অর্থনীতির কফিনে শেষ পেরেক ঠুকে দেয়া হয়েছে : মির্জা ফখরুল

সকল