২৩ জানুয়ারি ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জমাদিউস সানি ১৪৪৩
`

‘যারা ইভিএমে ভোট দেয়া দেখাবে তারাই কিছু জানে না, আমরা কী পারবো!’

ভোটারদের দীর্ঘ লাইন - ছবি : নয়া দিগন্ত

তৃতীয় ধাপে চলছে বরগুনার পাথরঘাটা ভোট গ্রহণ। প্রত্যন্ত অঞ্চলে ইভিএম হওয়ায় দিতে পারছে না সাধারণ মানুষ। তাই ভোটারদের দীর্ঘ লাইন দেখা গেছে। রোববার সকাল ৮টা থেকে উপজেলার সদর ইউনিয়নের ২৮ নং গহরপুর সাইদিয়া সরকারি প্রথমিক বিদ্যালয়ে গিয়ে এমন চিত্র দেখা গেছে। ভোটারদের অভিযোগ যারা ইভিএমে ভোট দেয়া দেখাবে তারাই কিছু জানে না, তারা কিভাবে পারবে।

প্রিজাইডিং কর্মকর্তা সূত্রে জানা গেছে, এ ভোট কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ২ হাজার ১৪৬। তাদের মধ্যে সকাল থেকেই ভোটারদের উপস্থিতি ভালো দেখা গেছে।

সালমা আক্তার ও সাবিনা আক্তার জানান, ‘সেই সকাল থেকেই দাঁড়িয়ে ভোট দেয়ার জন্য, ২ ঘণ্টা শেষ হলেও এখন পর্যন্ত সামনে থেকে একজনও দিতে পারে নাই। বাচ্চা নিয়ে কতক্ষণ দাঁড়িয়ে থাকবো? আর কিছুক্ষণ দাঁড়িয়ে থাকবো, যদি দিতে না পারি তাহলে চলে যাবো। যারা ইভিএমে ভোট দেয়া দেখাবে তারাই কিছু জানে না, আমরা কী পারবো!’

প্রিজাইডিং কর্মকর্তা রবিন্দ্রনাথ জানান, এ এলাকার মানুষ ইভিএম সম্পর্কে ভালো একটা বুঝে না তাই দীর্ঘ লাইন দেখা যায়। প্রথম দিকে কিছুটা সমস্যা হলেও এখন ভালোই চলছে। আশাকরছি দ্রুত এই সমস্যার সমাধান হয়ে যাবে এবং উপস্থিতিও ভালো দেখা গেছে।

দেখুন:

আরো সংবাদ


premium cement