২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

চলাচলের পথ বন্ধের প্রতিবাদ করায় সংঘর্ষে আমতলীতে নারীসহ আহত ১০

চলাচলের পথ বন্ধের প্রতিবাদ করায় সংঘর্ষে আমতলীতে নারীসহ আহত ১০ -

আমতলীতে চলাচলের পথ বন্ধের প্রতিবাদ করা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে নারীসহ ১০ জন আহত হয়েছেন। এর মধ্যে গুরুতর আহত ছয়জনকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সোমবার সকালে আমতলী উপজেলার পুর্ব চিলা গ্রামে এ ঘটনা ঘটেছে।

জানা গেছে, ২০০৮ সালে উপজেলার পুর্ব চিলা গ্রামের জসিম প্যাদা এক একর জমি সরকারের কাছ থেকে বন্দোবস্ত নেন। ওই জমি তার চাচাত ভাই ফোরকান প্যাদার বাড়ির সামনে। ফোরকান প্যাদা দাবি করেন, তার চলাচলের পথ জসিম প্যাদা বন্ধ করে দিয়েছেন। সোমবার সকালে এ চলাচলের পথ বন্ধ করার বিষয়ে তার ছেলে জাহিদুল প্রতিবাদ করেন। এতে ক্ষিপ্ত হয়ে জসিম প্যাদার ছেলে সোহেল প্যাদা চাচাত ভাই জাহিদুলকে মারধর করেন। ছেলেকে রক্ষায় মা বিউটি বেগম এগিয়ে গেলে তাকেও পিটিয়ে রক্তাক্ত যখম করেন। এ নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়।

এ সংঘর্ষে ১০ জন আহত হয়েছেন। গুরুতর আহত সোহেল প্যাদা, জসিম প্যাদা, ফোরকান প্যাদা, জাহিদুল প্যাদা, বিউটি ও পিয়ারাকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অপর আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

ফোরকান প্যাদা অভিযোগ করে বলেন, আমার চলাচলের পথ চাচাত ভাই জসিম প্যাদা বন্ধ করে দিয়েছেন। এ নিয়ে আমার ছেলে জাহিদুল প্রতিবাদ করলে তাকে পিটিয়ে গুরুতর যখম করেছেন। ছেলেকে রক্ষায় আমার স্ত্রী বিউটি বেগম এগিয়ে গেলে তাকেও পিটিয়ে রক্তাক্ত যখম করেন। আমি এ ঘটনার বিচার চাই।

জসিম প্যাদা মারধরের কথা স্বীকার করে বলেন, চলাচলের পথ নিয়ে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে মারধরের ঘটনা ঘটেছে।

আমতলী থানার ওসি মো: শাহ আলম হাওলাদার বলেন, বিষয়টি আমি শুনেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল