০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ন ১৪২৮, ২৬ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

চলাচলের পথ বন্ধের প্রতিবাদ করায় সংঘর্ষে আমতলীতে নারীসহ আহত ১০

চলাচলের পথ বন্ধের প্রতিবাদ করায় সংঘর্ষে আমতলীতে নারীসহ আহত ১০ -

আমতলীতে চলাচলের পথ বন্ধের প্রতিবাদ করা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে নারীসহ ১০ জন আহত হয়েছেন। এর মধ্যে গুরুতর আহত ছয়জনকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সোমবার সকালে আমতলী উপজেলার পুর্ব চিলা গ্রামে এ ঘটনা ঘটেছে।

জানা গেছে, ২০০৮ সালে উপজেলার পুর্ব চিলা গ্রামের জসিম প্যাদা এক একর জমি সরকারের কাছ থেকে বন্দোবস্ত নেন। ওই জমি তার চাচাত ভাই ফোরকান প্যাদার বাড়ির সামনে। ফোরকান প্যাদা দাবি করেন, তার চলাচলের পথ জসিম প্যাদা বন্ধ করে দিয়েছেন। সোমবার সকালে এ চলাচলের পথ বন্ধ করার বিষয়ে তার ছেলে জাহিদুল প্রতিবাদ করেন। এতে ক্ষিপ্ত হয়ে জসিম প্যাদার ছেলে সোহেল প্যাদা চাচাত ভাই জাহিদুলকে মারধর করেন। ছেলেকে রক্ষায় মা বিউটি বেগম এগিয়ে গেলে তাকেও পিটিয়ে রক্তাক্ত যখম করেন। এ নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়।

এ সংঘর্ষে ১০ জন আহত হয়েছেন। গুরুতর আহত সোহেল প্যাদা, জসিম প্যাদা, ফোরকান প্যাদা, জাহিদুল প্যাদা, বিউটি ও পিয়ারাকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অপর আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

ফোরকান প্যাদা অভিযোগ করে বলেন, আমার চলাচলের পথ চাচাত ভাই জসিম প্যাদা বন্ধ করে দিয়েছেন। এ নিয়ে আমার ছেলে জাহিদুল প্রতিবাদ করলে তাকে পিটিয়ে গুরুতর যখম করেছেন। ছেলেকে রক্ষায় আমার স্ত্রী বিউটি বেগম এগিয়ে গেলে তাকেও পিটিয়ে রক্তাক্ত যখম করেন। আমি এ ঘটনার বিচার চাই।

জসিম প্যাদা মারধরের কথা স্বীকার করে বলেন, চলাচলের পথ নিয়ে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে মারধরের ঘটনা ঘটেছে।

আমতলী থানার ওসি মো: শাহ আলম হাওলাদার বলেন, বিষয়টি আমি শুনেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



আরো সংবাদ


সকল

রিসোর্টে নিয়ে তরুণীকে ধর্ষণ করলেন টিকটকার (১০৫৯৯)ভয়াবহ বিস্ফোরণে কাঁপল বাড়ি, ছিন্নভিন্ন ৩ জনের দেহ (৭৫৯০)তুরস্কের অর্থনৈতিক সঙ্কট, বাংলাদেশে শঙ্কা (৭৫৫৯)'কোনো রকমের পূর্বশর্ত ছাড়াই এনপিটিতে যুক্ত হতে হবে ইসরাইলকে' (৭৫১৭)ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’, চলতি সপ্তাহেই ঝড়-বৃষ্টির পূর্বাভাস (৬৪৪৪)সামরিক হামলার ভীতিই ইরানকে পারমাণবিক কার্যক্রম থেকে বিরত রাখবে : ইসরাইল (৫৮৮৩)দেশ ছেড়ে পালাতে চেয়েছিলেন কাটাখালীর মেয়র আব্বাস (৫৩৮২)টানা ৬ষ্ঠবারের মতো নির্বাচিত চেয়ারম্যান ফজু (৫০৩৭)হাইকোর্টের দ্বারস্থ সেই তুহিনারা, হিজাব পরায় বসতে পারবে না এসআই পরীক্ষায়ও! (৪৫৪০)করোনা শেষ ওমিক্রনেই ! (৩৬০৯)