১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে স্বামীকে কুপিয়ে হত্যা করলো স্ত্রী

চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে স্বামীকে কুপিয়ে হত্যা করলো স্ত্রী - প্রতীকী ছবি

ভোলায় পারিবারিক কলহের জের ধরে স্বামীকে কুপিয়ে হত্যা করেছেন স্ত্রী। এ ঘটনায় নিহতের স্ত্রী নুর জাহান বেগমকে (৩৫) গ্রেফতার করেছেন পুলিশ। রোববার সকালে তাকে গ্রেফতার করা হয়।

নিহত ফরহাদ হোসেন টিটব মুন্সি (৪৫) ভোলা সদর উপজেলার উত্তর দিঘলদী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের জয়গুপি গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, ফরহাদ হোসেন টিটব তার শ্বশুরবাড়ি আলীনগর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের রহিতা গ্রামে নতুন ঘর তুলে স্ত্রী নুরজাহান বেগমকে নিয়ে বসবাস করে আসছিলেন। কিন্তু পারিবারিক বিষয় নিয়ে প্রায়ই স্বামী-স্ত্রীর ঝগড়া হতো।

গত শনিবার দিবাগত রাতে উভয়ের মধ্যে ঝগড়া হলে নুরজাহান প্রথমে ফরহাদের চোখে মরিচের গুঁড়া ছিটিয়ে দেন। পরে বটি দিয়ে ফরহাদের শরীরের বিভিন্ন অংশে কুপিয়ে হত্যা করেন। তার ডান পা কেটে পাতিলে ভরে রাখেন। এরপর সকালে স্থানীয়রা টের পেয়ে পুলিশে খবর দেন।

ভোলা সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো: কবির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে নিহতের স্ত্রী নুরজাহান বেগমকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি হত্যার দায় স্বীকার করেছেন।

হত্যার সাথে আর কেউ জড়িত আছে কি-না, তা খতিয়ে দেখা হচ্ছে। নিহতের পরিবার থেকে হত্যা মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement