২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ফেসবুকে প্রধানমন্ত্রীর ছবি বিকৃতির অভিযোগে যুবক আটক

ফেসবুকে প্রধানমন্ত্রীর ছবি বিকৃতির অভিযোগে যুবক আটক - ছবি : নয়া দিগন্ত

প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি করে ফেসবুকে ছড়ানোর অভিযোগে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় মহিউদ্দিন বয়াতী (৩০) নামের এক মোটরসাইকেল চালককে আটক করেছে পুলিশ।

শুক্রবার সন্ধ্যায় উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের স্লুইস বাজার থেকে তাকে আটক করে চরমোন্তাজ তদন্ত কেন্দ্রের পুলিশ। পরে শনিবার সকালে রাঙ্গাবালী থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা নিয়ে আদালতে পাঠানো হয়। গ্রেফতার মহিউদ্দিন বয়াতী উত্তর চরমোন্তাজ গ্রামের হালিম বয়াতীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, টিকটকের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি বিকৃতি করে নিজের ফেসবুকে প্রকাশ করে মহিউদ্দিন, এমন অভিযোগ এনে শুক্রবার সন্ধ্যায় স্থানীয় ছাত্রলীগ-যুবলীগের নেতারা তাকে চরমোন্তাজ স্লুইস বাজারে আটক করে পুলিশে খবর দেন। পরে পুলিশ গিয়ে মহিউদ্দিনকে চরমোন্তাজ তদন্তকেন্দ্রে নিয়ে আসেন। এরপর শনিবার সকালে চরমোন্তাজ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল খান রাঙ্গাবালী থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন।

রাঙ্গাবালী থানার অফিসার ইনচার্জ (ওসি) দেওয়ান জগলুল হাসান জানান, মহিউদ্দিন বয়াতীর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে থানায় একটি মামলা দায়ের হয়েছে। এই মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement