২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

মির্জাগঞ্জে স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

লাশ উদ্ধার
- প্রতীকী ছবি

পটুয়াখালীর মির্জাগঞ্জে নবম শ্রেণীর এক শিক্ষার্থীর গলায় ফাঁস লাগানো লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার বেলা আড়াইটার দিকে উপজেলার দক্ষিণ আমড়াগাছিয়া গ্রাম থেকে লাশটি ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে পুলিশ।

মৃত স্কুলছাত্রী চাঁদনী আক্তার (১৫) উপজেলার সুবিদখালী কলেজিয়েট নিম্ন মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ৯ম শ্রেণীর শিক্ষার্থী ও আইউব আলী হাওলাদারের মেয়ে।

পারিবারিক সূত্রে জানা যায়, চাঁদনীর বাবা মো: আইউব আলী ও মা ঢাকায় চাকরি করেন। চাঁদনী উপজেলার দক্ষিণ আমড়াগাছিয়া গ্রামে নানা হজরত আলী হাওলাদারের বাড়ি থেকে পড়াশুনা করতো। বুধবার দুপুরে বাড়ির লোকজন খাবার খাওয়া শেষে চাঁদনীর উপস্থিতি দেখতে না পেয়ে খোঁজাখুঁজির একপর্যায়ে তার নিজ শয়ন কক্ষে বৈদ্যুতিক ফ্যানের সাথে ওড়না গলায় পেঁচানো অবস্থায় ঝুলে থাকতে দেখে দরজা ভেঙে কক্ষে ঢুকে তাকে উদ্ধার করে।

পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মেডিক্যাল অফিসার ডা: অনিয়া আক্তার তাকে মৃত ঘোষণা করেন।

মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন তালুকদার জানান, ঘটনাস্থল পরিদর্শনে এসেছি। তদন্ত স্বাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো সংবাদ



premium cement
শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ

সকল