২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বরিশালে নারী ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার

বরিশালে নারী ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার - ফাইল ছবি

বরিশালে সালেহা বেগম নামে এক নারী ব্যাংক কর্মকর্তার লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে নগরের পশ্চিম কাউনিয়া হাওলাদার সড়কের পাশে নিজ বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়।

ওই নারী সোনালী ব্যাংকের প্রিন্সিপাল (অব:) অফিসার ছিলেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, সালেহা সোনালী ব্যাংকে ২৫ বছর চাকরি করার পর তার প্রতিবন্ধী ছেলেকে দেখাশোনা করার জন্য ২০০৫ সালে স্বেচ্ছায় অবসর গ্রহণ করেন। এরপর থেকে তিনি পশ্চিম কাউনিয়া হাওলাদার সড়কে ক্রয়কৃত জমিতে বাড়ি নির্মাণ করে সেখানেই বসবাস করতেন। তার স্বামী ও প্রতিবন্ধী ছেলে মারা যাওয়ার পর দুই মেয়ে সূচী ও সুমাকে নিয়ে থাকতেন। বড় মেয়ে সুমার বিয়ে হয়ে গেলে তিনি তার স্বামীর সাথে ঢাকায় বসবাস করেন। আর ছোট মেয়ে ডাক্তার সূচী তার সাথেই থাকতেন। গত দু’দিন আগে অফিসিয়াল কাজে মেয়ে সূচী ঢাকায় যান।

রোববার বাসায় ফোন দিয়ে তার মাকে না পেয়ে পার্শ্ববর্তী বাসিন্দা রশিদের স্ত্রী হেলেনাকে ফোন করে খোঁজ নিতে বলেন। কিন্তু গভীর রাত হওয়ায় হেলেনা তখন খোঁজ না নিয়ে সকালে পার্শ্ববর্তী আরেক বাসিন্দা ব্যাংকার হাকিমকে সাথে নিয়ে ওই বাসায় যান। বাসার বাইরে গেট বন্ধ থাকায় কলিং বেল দিয়েও কোনো সাড়া শব্দ না পেয়ে পরে মই এনে দেওয়াল টপকে বাড়ির মধ্যে ঢুকে জানালা দিয়ে তার লাশ পড়ে থাকতে দেখেন। তাৎক্ষণিক তারা ৯৯৯-এ ফোন করলে কাউনিয়া থানা পুলিশ ঘটনাস্থলে এসে বাসার দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে ব্যাংক কর্মকর্তা সালেহার লাশ মেঝেতে পড়ে থাকতে দেখেন।

এ দিকে খবর পেয়ে বরিশাল মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার এনামুল হক এবং উপ-পুলিশ কমিশনার (উত্তর) মো: জাকির হোসেন মজুমদার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ওই ব্যাংক কর্মকর্তার স্বাভাবিক মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আজিমুল করিম।

ওসি জানান, সকাল ৭টার দিকে তারা খবর পেয়ে ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করেন। নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।


আরো সংবাদ



premium cement
গাজায় সাহায্য বাড়াতে ইসরাইলকে নির্দেশ আইসিজের দিল্লি হাইকোর্টে কেজরিওয়ালের বিরুদ্ধে জনস্বার্থ মামলা খারিজ বস্ত্র-পাট খাতে চীনের বিনিয়োগ চায় বাংলাদেশ জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা বছরে পৌনে ৩ লাখ মানুষের মৃত্যু দূষণে

সকল