২৮ অক্টোবর ২০২১
`

তালতলীতে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে যুবকের মৃত্যু

তালতলীতে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে যুবকের মৃত্যু - ফাইল ছবি

বরগুনার তালতলীতে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে মো: আনোয়ার হোসেন মৃধা (৪০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। শনিবার সকালে উপজেলার হুলাটানা গ্রামে এ ঘটনাটি ঘটে। আনোয়ার হোসেন একই গ্রামের কামাল মৃধার ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আনোয়ার হোসেন মৃধা (৪০) শনিবার সকালে বৃষ্টি চলাকালীন জাল তুলতে বাড়ির উত্তর পাশে ডাঙ্গায় যান। এ সময় হঠাৎ বজ্রপাতে তার শরীর ঝলসে যায়। তার বাড়ি ফিরতে বিলম্ব হওয়ায় পরিবারের লোকজনের সন্দেহ হয়। পরে তারা ডাঙ্গায় গিয়ে তার ঝলসানো লাশ উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে।

নিহতের বাবা কান্না জড়িত কণ্ঠে বলেন, আমার ছেলে আনোয়ার জাল তুলতে গিয়ে বজ্রপাতে মৃত্যু বরণ করেছে।

তালতলী থানায় ওসি (তদন্ত) মো: রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি।

তালতলী উপজেলা নিবার্হী কর্মকর্তা মো: কাওসার হোসেন বলেন, বজ্রপাতে মৃত্যু বরণ করা ব্যক্তির পরিবারের আবেদনের প্রেক্ষিতে আর্থিক সহায়তা দেয়া হবে।



আরো সংবাদ


সাইফউদ্দিনের বিশ্বকাপ শেষ, দলে ফিরলেন রুবেল (২৪১৭৬)প্রয়োজনে সেনাবাহিনীকে সর্বোচ্চ ত্যাগ স্বীকারে প্রস্তুত থাকার আহ্বান প্রধানমন্ত্রীর (১৭৪০৭)কাঁচপুরের বিশাল কারখানা বন্ধের পেছনে কারণ কী? (১৪৪৮৪)কেন ওভারটোন সেতুতে আত্মহত্যা করে কুকুররা (১৩৬২১)স্ত্রীকে বিক্রি করে স্মার্টফোন কিনল নাবালক স্বামী! (১২৫৩৮)পাকিস্তান জেতায় লাভ ভারতীয়দের! (১১৩৩৩)ওয়াকার ইউনিসের মন্তব্যে ক্ষুব্ধ ভারতীয় সাবেক ক্রিকেটার (৭৯৫৪)নিউজিল্যান্ডের বিরুদ্ধে পাকিস্তানের জয়ে ভারত আরো চাপে! (৭৬৭৪)ভারতে ফের ডুবোজাহাজের তথ্যপাচার, ৩ নৌ-কর্মকর্তা গ্রেফতার (৬৭৩৯)নির্বাচনের বিষয়ে বাংলাদেশের মানুষ সিদ্ধান্ত নেবেন : ডিকসন (৬৬৬৪)