১৮ জানুয়ারি ২০২২
`

লালমোহনে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার


ভোলার লালমোহনে নাজমা বেগম (৪০) নামে এক গৃহবধূর গলায় ফাঁস দেয়া ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার সকালে উপজেলার ফরাজগঞ্জ
ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড আবুগঞ্জ বাজার এলাকায় গৃহবধূর নিজ ঘর থেকে লাশটি উদ্ধার করা হয়।

নাজমা বেগম ওই এলাকার ফরাজি বাড়ির মো: সিদ্দিকের স্ত্রী।

গৃহবধূর পারিবারিক সূত্রে জানা যায় , দীর্ঘদিন থেকে গৃহবধূর সাথে তার ননদের মনমালিন্য চলছিল। গতকাল বৃহস্পতিবার রাতে স্থানীয় শালিসগণ উভয়কে মিলিয়ে দেন। পরে পরিবারের সকলে মিলে রাতের খাবার খেয়ে ঘুমাতে যান। এদিকে রাত দুইটার দিকে মায়ের শোয়ার ঘরে মশারি লাগাতে গিয়ে মাকে গলায় ফাঁস দেয়া অবস্থায় ঘরের আড়ার সাথে ঝুলতে দেখে মেয়ে ঝুমুর।

পরে তার চিৎকারে অন্যান্যরা এসে গৃহবধূকে নিচে নামান।

সংবাদ পেয়ে শুক্রবার সকালে গৃহবধূর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।

লালমোহন থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মাকসুদুর রহমান মুরাদ বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে এবং গৃহবধূর লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। মৃত্যুর সঠিক কারণ উদঘাটনে লাশ ময়নাতদন্তের জন্য ভোলায় পাঠানো হবে।

দেখুন:

আরো সংবাদ


premium cement
সেন্টমার্টিন থেকে ১২ লাখ ইয়াবাসহ এসএমজি উদ্ধার রোহিঙ্গা সমস্যা সমাধানে প্রচেষ্টার আশ্বাস দিয়েছে কম্বোডিয়া দ্বিপাক্ষিক বাণিজ্য বাড়াতে ভারত এফবিসিসিআই-এর সহযোগিতা চায় দৌলতদিয়া ফেরিঘাটে তীব্র যানজট ঢাবির অধ্যাপক সাইদা হত্যা : আনারুলের স্বীকারোক্তিমূলক জবানবন্দি বিক্ষোভে উত্তাল শাবি, ৩০০ শিক্ষার্থীর বিরুদ্ধে মামলা জবাবদিহিতার সংস্কৃতি গড়ে তুলুন, ডিসিদের প্রতি রাষ্ট্রপতি নোয়াখালী পৌরসভায় বাড়ি বাড়ি হামলার প্রতিবাদে সড়ক অবরোধ, মানববন্ধন বিক্ষোভ কুমিল্লায় ট্রেনের ধাক্কায় প্রাণ গেল চা দোকানির চিকিৎসক সেজে প্রতারণা, আটক ২ ফেসবুকে মৃত হলেও টুইটারে জীবিত তসলিমা

সকল