১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

পাথরঘাটায় পারিবারিক কলহের জেরে যুবকের আত্মহত্যা

পাথরঘাটায় পারিবারিক কলহের জেরে যুবকের আত্মহত্যা -

বরগুনার পাথরঘাটায় পারিবারিক কলহের জের ধরে বিষপান করে কুদ্দুস হাওলাদার (২৫) নামে এক যুবকের আত্মহত্যার ঘটনা ঘটেছে।

বুধবার সকালে পাথরঘাটা থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। এর আগে মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে তাদের বাড়ির বাগানের পশ্চিম দিকে এ ঘটনা ঘটে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

কুদ্দুস উপজেলা রায়হানপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের আব্দুর রহিম হাওলাদারের ছেলে।

পাথরঘাটা থানা সূত্রে জানা গেছে, পারিবারিক কলহের কারণে রাতে ঘর থেকে বের হযন কুদ্দুস হাওলাদার। পরে তার বাবা অনেক খোঁজাখুঁজি করে। একসময় রাত আনুমানিক দেড়টার দিকে কুদ্দুস হাওলাদারকে বসতঘরের পশ্চিমে বিষ খেয়ে বাগানের মধ্যে পড়ে থাকতে দেখেন বাবা আব্দুর রহিম। এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন এসে উদ্ধার করে স্থানীয় পল্লী চিকিৎসকের কাছে নিয়ে গেলে মৃত ঘোষণা করেন।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার জানান, থানায় অপমৃত্যু মামলা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’

সকল