২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ঘুরতে এসে সড়কে প্রাণ গেল তিন সহপাঠীর

ঘুরতে এসে সড়কে প্রাণ গেল তিন সহপাঠীর -

দল বেঁধে ঘুরতে বেরিয়ে বাসে পিষ্ট হয়ে নিহত হয়েছেন তিন সহপাঠী স্কুলছাত্র। শুক্রবার সন্ধ্যায় বরিশাল নগরীর শহীদ আবদুর রব সেরনিয়াবাত সেতুতে এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, দুর্ঘটনার পরে রুপাতলী বাস মালিক সমিতির রাতুল-রোহান নামক পরিবহনটি জব্দ করা হয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে দায়িত্বরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। মুমূর্ষু আরেকজন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৯টার দিকে মারা গেছেন।

ঘটনাস্থলেই নিহত দুজন হলেন বাকেরগঞ্জ পৌর শহরের সুমন হাওলাদারের ছেলে সিয়াম ও জয়দেব দাসের ছেলে চয়ন দাস। এছাড়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে তাদের সহপাঠী রাব্বির।

নিহতের বন্ধু রাকিব ও তপু জানান, বাকেরগঞ্জ জেএস মাধ্যমিক বিদ্যালয়ের আমরা দশম শ্রেণীর ১৮ জন ছাত্র ৬টি মোটরসাইকেলে বরিশালে ঘুরতে আসি। ব্রিজে ওঠার সময় পেছন দিক থেকে একটি বাস এসে চয়ন, সিয়াম ও রাব্বিকে বহনকারী মোটরসাইকেলটি চাপা দেয়। এতে চয়ন ও সিয়াম ঘটনাস্থলেই মারা যায়।

এদিকে প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেলটি বেপরোয়া গতিতে বাসটিকে ওভারটেক করছিলো। তখন বিপরীত দিক থেকে আরো একটি বাস এসে পড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে সেটি বাসে পিষ্ট হয়।

শের-ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালের ওয়ার্ড মাস্টার আবুল কালাম জানিয়েছেন, নিহতদের লাশ মর্গে রাখা হয়েছে।


আরো সংবাদ



premium cement