২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ভাণ্ডারিয়ায় প্রেমে ব্যর্থ হয়ে কলেজ শিক্ষার্থীর আত্মহত্যা

ভাণ্ডারিয়ায় প্রেমে ব্যর্থ হয়ে কলেজ শিক্ষার্থীর আত্মহত্যা - ফাইল ছবি

পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলায় প্রেমে ব্যর্থ হয়ে আফছানা আক্তার (২২) নামের এক কলেজ শিক্ষার্থীর আত্মহত্যার খবর পাওয়া গেছে।

আফছানা পিরোজপুর সোহরাওয়ার্দী কলেজে অনার্স শেষ বর্ষের শিক্ষার্থী ও ভাণ্ডারিয়া উপজেলার নদমুল শিয়ালকাঠী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের আলম হাওলাদারের মেয়ে।

আফছানার চাচা জামাল হাওলাদার ও থানা সূত্রে জানা গেছে, প্রেমের সম্পর্কের সূত্র ধরে গত বছর নয়ন নামের এক ব্যক্তির সাথে বিয়ে হয় আফছানার। তার সাথে বনিবনা না হওয়ায় ওই বছরের শেষের দিকে বিবাহ বিচ্ছেদ হয়। এর পরে উপজেলা পৌর শহরের ২ নম্বর ওয়ার্ড এলাকায় বসবাসরত খলিলুর রহমানের ছেলে সৌদি প্রবাসী সজিবের সাথে ফোনে প্রেমের সম্পর্ক গড়ে উঠে এবং পারিবারিকভাবে বিয়ের কথা বার্তা হয়। কিন্তু কিছু দিন ধরে উভয়ের মধ্যে কথার কাটাকাটি হলে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায় তাদের। এতে আফছানা আত্মহত্যার পথ বেছে নিয়েছে বলে জানা যায়।

একপর্যায়ে শনিবার দিনগত রাতে আফছানা প্রতিদিনের মতো রাতের খাবার শেষে মায়ের সাথে ঘুমিয়ে পড়েন এবং রোববার সকাল সাড়ে ১০টার দিকে ঘরের আড়ার সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে বলে জানান তার ছোট ভাই আফ্রিদী।

এ বিষয়ে ভাণ্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মাসুমুর রহমান বিশ্বাস জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে প্রেমে ব্যর্থ হয়ে আত্মহত্যা করেছেন তিনি। তদন্ত শেষে মৃত্যুর মূল রহস্য জানা যাবে। থানা পুলিশ ময়নাতদন্তের জন্য লাশটি উদ্ধার করেছে।


আরো সংবাদ



premium cement
ময়মনসিংহে বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত রমজানের প্রথমার্ধে ওমরাহ পালন করলেন ৮০ লাখ মুসল্লি পোরশায় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশী যুবক লাশ ফেরত গণতন্ত্রের আন্দোলন ন্যায়সঙ্গত, এতে আমরা বিজয়ী হবো : মির্জা ফখরুল নিঝুমদ্বীপে পুকুরে পাওয়া গেল ১০ কেজি ইলিশ ঈদে দৌলতদিয়া-পাটুরিয়ায় চলবে ১৫ ফেরি ও ২০ লঞ্চ দি স্টুডেন্ট ওয়েলফেয়ার ফাউন্ডেশনের রক্তদাতাদের সংবর্ধনা প্রদান কক্সবাজারে ওরিয়ন হোম অ্যাপ্লায়েন্সেসের ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত সৈয়দপুরে ফেসবুক লাইভে থেকে যুবকের আত্মহত্যা! মোবাইল ব্যাংকিংয়ে হুন্ডির মাধ্যমে ৪০০ কোটি টাকা পাচার, গ্রেফতার ৫ ১৫ বছর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

সকল