২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ঝালকাঠিতে ভাঙনের ভিডিও করতে গিয়ে স্কুলছাত্র নদীতে নিখোঁজ

ঝালকাঠিতে ভাঙনের ভিডিও করতে গিয়ে স্কুলছাত্র নদীতে নিখোঁজ - ছবি- নয়া দিগন্ত

ঝালকাঠির বিষখালী নদীর আকস্মিক ভাঙনে সদর উপজেলার দেউরী সাইক্লোন সেল্টার কাম প্রাথমিক বিদ্যালযের দু’টি শ্রেণী কক্ষ ও একটি মসজিদটি বিলীন হয়ে গেছে। ভাঙনের এমন ঘটনা ভিডিও করতে গিয়ে ভাঙনের কবলে পড়ে এক স্কুল ছাত্র নদীতে নিখোঁজ হয়েছে। এ সময় আহত হয়েছে আরেকজন।

মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে হঠাৎ এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই ঝালকাঠির জেলা প্রশাসক মো: জোহর আলী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবেকুন্নাহারসহ প্রশাসনের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিখোঁজ স্কুলছাত্র নেয়ামতুল্লাহ স্থানীয় কৃষক আ: বারেকের ছেলে। সে ওই এলাকার আফসার মেমোরিয়ার মাধ্যমিক বিদ্যালয়ের ১০ শ্রেণীর ছাত্র ছিল।

এ দিকে নিখোঁজ শিক্ষার্থীকে উদ্ধারে বরিশাল ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলের উদ্দেশ্য রওয়ানা দিয়েছে বলে জানিয়ে স্থানীয় ফায়ার সার্ভিস কর্মকর্তারা।

স্থানীয় প্রত্যক্ষদর্শী খাইরুল বলেন, পাকা স্কুল ভবনটি যখন দেবে যাচ্ছিল তখন আমার আত্মীয় নেয়ামতুল্লাহ মোবাইলে দৃশ্যটি ভিডিও করছিল। হঠাৎ করে বিকট শব্দে ভবনের বড় অংশ ভেঙে পড়লে আমিসহ কয়েকজন দৌড়ে সরে আসতে পাড়লেও নেয়ামত বিল্ডিংয়ের নিচে চাপা পরে পানিতে ডুবে যায়।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মকর্তা আবুল হোসেন বলেন, আমরা একটি ইউনিট নিয়ে ঘটনাস্থলে এসে দেখি সাইক্লোন সেল্টারের পশ্চিম অংশ সম্পূর্ণ পানির নিচে তলিয়ে গেছে। যা আমাদের পক্ষে উদ্ধার করা সম্ভব নয়। তাই বিষয়টি তাৎক্ষণিকভাবে বরিশাল নৌ-ফায়ার স্টেশনকে অবগত করেছি। তারা নিখোঁজ নেয়ামতকে উদ্ধারের জন্য ডুবুরি নিয়ে ঘটনাস্থলের উদ্দেশ্য রওনা হয়েছে।


আরো সংবাদ



premium cement