২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বেতাগীতে ফেন্সিডিলসহ বিজিবি সদস্য আটক

বেতাগীতে ফেন্সিডিলসহ বিজিবি সদস্য আটক - প্রতীকী ছবি

বরগুনার বেতাগীতে ফেন্সিডিলসহ মাসুম বিল্লাহ নামের এক বিজিবি সদস্য পুলিশের হাতে আটক হয়েছে। তিনি ১৭ ব্যাটালিয়ান শ্যামনগর সাতক্ষীরায় কর্মরত রয়েছেন। ছুটিতে বাড়িতে এসেছিলেন।

থানা সূত্রে জানা যায়, শুক্রবার রাতে পুলিশ মাসুম বিল্লাহকে নিজ বাসা থেকে এক বোতল ফেন্সিডিলসহ আটক করেন। উদ্ধার হওয়া ফেন্সিডিল তার প্যান্টের পেছনের পকেটে পাওয়া গেছে। তার বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দেয়া হয়েছে।

এ বিষয়ে বেতাগী থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারেন দপ্তেরপুল এলাকায় মাদক বেচাকেনা চলছে। এ সময় সেখানে গিয়ে আমাদের কয়েকজন ব্যক্তিকে সন্দেহ হয়। সন্দেহভাজনদের মধ্যে আমরা মাসুম বিল্লাহর বডি চেক করি। এ সময় তার প্যান্টের পেছনের পকেটে এক বোতল ফেন্সিডিল পাই। তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল