১৯ সেপ্টেম্বর ২০২১, ০৪ আশ্বিন ১৪২৮, ১১ সফর ১৪৪৩ হিজরি
`

জমি নিয়ে বিরোধ, ঝালকাঠিতে প্রতিপক্ষের হামলায় নিহত ১


ঝালকাঠিতে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় মনির হাওলাদার (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

রোববার সকালে সদর উপজেলার গাভারাচন্দ্রপুর ইউনিয়নের রমজানকাঠি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের পরিবার জানায়, দীর্ঘ দিন ধরে প্রতিবেশীদের সাথে কৃষি জমি নিয়ে তাদের বিরোধ চলছিল। সকালে ওই জমিতে নিজেদের রোপনকৃত বীজতলা থেকে ধানের চারা উত্তোলণ করতে গেলে প্রতিপক্ষের ফোরকান হাওলাদার, সাহাজউদ্দিন ও সিদ্দিক হাওলাদার এবং তাদের লোকজন মিলে মনির হাওলাদারের ওপর অতর্কিত হামলা চালালে তিনি অচেতন হয়ে পড়ে। খবর পেয়ে স্বজনরা মনির হাওলাদারকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহতের পরিবার মামলার প্রস্ততি নিচ্ছেন।

ঝালকাঠি থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খলিলুর রহমান জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



আরো সংবাদ


কাবুলে বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রে রকেট হামলা (১৬০০৩)তালেবানের বিরুদ্ধে যুদ্ধ করতে যুক্তরাষ্ট্রের কাছে অস্ত্র চাইলেন মাসুদ (১৫৭০৩)মালয়েশিয়ায় স্বদেশীকে অপহরণের দায়ে মৃত্যুদণ্ডের মুখোমুখি ৪ বাংলাদেশী (১২৮৭১)মার্কিন সফরে মোদির ঘুম কেড়ে নেয়ার হুঁশিয়ারি শিখ গ্রুপের (১১৩৬১)নতুন ঘোষণা আফগান সেনাপ্রধানের (৯৮৫২)বিমানে হিজাব পরিহিতা দেখেই চিৎকার ‘মুসলিম সন্ত্রাসী’ (৭৩২১)ভারত সীমান্ত থেকে চীনের সেনা সরিয়ে নিতে জয়শঙ্করের হুঁশিয়ারি (৬০৯৮)যাত্রীবেশে উঠে গলা কেটে মোটরসাইকেল ছিনতাই (৬০১৫)রিকসা চালকের তথ্যে নিখোঁজ তিন ছাত্রী উদ্ধার (৫৯১৯)ইসরাইলি ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষা ব্যবস্থা কিনতে চায় সৌদি আরব (৫৬৯১)